প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৪ নভেম্বর, ২০১৮

দোহার ও কুমিল্লা থেকে ২ গৃহবধূর লাশ উদ্ধার

ঢাকার দোহার ও কুমিল্লার লাঙ্গলকোট থেকে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

দোহার (ঢাকা) : ঢাকার দোহার উপজেলায় এনি আক্তার (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত এনি আক্তার উপজেলার নারিশা ইউনিয়নের উত্তর শিমুলিয়া গ্রামের মো. আলম মোল্লা ও রেহানা বেগমের মেয়ে।

নিহতের পিতা মো. আলম মোল্লা জানান, আমি ও আমার স্ত্রী বাড়িতে ছিলাম না। সকাল ১০টায় বাড়িতে ফিরে এসে দেখি এনির ঘরের দরজা খোলা। অনেক ডাকাডাকি করার পরেও এনি ঘর থেকে বের না হলে ঘরের ভেতর প্রবেশ করে দেখতে পাই এনি সিলিং ফ্যানের সঙ্গে গলায় উড়না প্যাঁচানো অবস্থায় ঝুলছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে দোহার থানায় নিয়ে আসে। স্থানীয় সূত্রে জানা যায়, আট বছর আগে উপজেলার বিলাসপুর ইউনিয়নের রশিদ মাদবরের ছেলে সৌদি প্রবাসী মো. আক্কাস মাদবরের সঙ্গে এনির বিয়ে হয়। এক বছর পর এনি আফরোজা আক্তার (৭) নামে কন্যা সন্তানের মা হয়। দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নাঙ্গলকোট (কুমিল্লা) :

কুমিল্লার নাঙ্গলকোটে খালেদা আক্তার (২৫) নামের গৃহবধূকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার পৌর সদরের পূর্বদৈয়ারা গ্রামের ইউছুপের বাড়ির পুকুর পাড়ের বাগান থেকে নিহতের লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত খালেদা ওই গ্রামের মোবারক হোসেনের মেয়ে ও মোজাম্মেল হোসেন রাজনের স্ত্রী। দুপুরে উপজেলার হাসানপুর রেলস্টেশন এলাকা থেকে ঘাতক মোজাম্মেল হোসেন রাজনকে আটক করে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পাঁচ বছর পূর্বে খালেদা আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী উপজেলা চৌদ্দগ্রাম জগন্নাথ ইউনিয়নের সাতীস্বর গ্রামের নূরে আলমের ছেলের বিয়ে হয়। মীম নামের চার বছরের একটি কন্যা সন্তানও রয়েছে তাদের। এই দিকে রাজন বেশির ভাগ সময় পরিবার নিয়ে নাঙ্গলকোট পৌরসভার পূর্বদৈয়ারা গ্রামের শ্বশুর বাড়িতে থাকেন।

প্রতিদিনের মতো গত শুক্রবার রাতে খালেদা ও তার স্বামী রাজন পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে একসঙ্গে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। গতকাল শনিবার সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে ইউছুপের পুকুর পাড়ে বাগানে খালেদার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, হাসানপুর রেলস্টেশন এলাকা থেকে ঘাতক মোজাম্মেল হোসেন রাজনকে আটক করা হয়। ঘাতক রাজন স্বীকার করেছে রাতের কোনো এক সময় খালেদার গলায় অড়না প্যাঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close