ভোলা প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০১৮

ভোলায় বাণিজ্যমন্ত্রী

খুনিদের সঙ্গে জোট করেছেন ড. কামাল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খুনিদের ও দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের সঙ্গে জোট করেছেন ড. কামাল হোসেন। যাদের লক্ষ্য একটাই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো। কিন্তু তাদের এ লক্ষ্য কোনো দিন পূরণ হবে না। দেশের মানুষ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। গতকাল শনিবার ভোলা সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে যুবমহিলা লীগের সম্মেলন প্রস্তুতি সভায় বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি ড. কামাল হোসেনকে নিয়ে জোট করেছে। যে কামাল হোসেন আওয়ামী লীগ থেকে নির্বাচিত হয়েছিলেন বঙ্গবন্ধুর ছেড়ে দেওয়া আসনে। তিনি নিজে কোনোদিন সরাসরি ভোটে নির্বাচিত হতে পারেননি। তিনিই আবার জোট করেছেন ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের সঙ্গে, যারা কি না প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিল। জোট করেছেন তাদের সঙ্গে যারা ২১ আগস্টে ২৪ জনকে হত্যা করেছিল।

জেলা যুবমহিলা লীগের আহ্বায়ক খাদিজা আকতার স্বপ্নার সভাপতিত্বে সভায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মনোয়ারা হোসেন। এ সময় উপস্থিত ছিলেন মহিলা এমপি মমতাজ বেগম, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি দোস্ত মাহামুদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব প্রমুখ। সভায় খাদিজা আক্তার স্বপ্নাকে আহ্বায়ক এবং নাজনিন আক্তার রুমাকে সদস্যসচিব করে ১১ সদস্যের ভোলা জেলা যুবমহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন রেহান ফেরদৌউস, সালসাবিন আফরিন শামসুন নাহার, নাহিদা পারভীন, খাদিজা বেগম, ফারহানা হক রিতা, নুসরাত জাহান, ফারজানা হক নেভিন ও শিরিন আক্তার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close