প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ অক্টোবর, ২০১৮

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ও বেনাপোলে গুলিতে নিহত ২

পাবনা সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে টিপু শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ছাড়া যশোরের বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া বটতলা নামক স্থান থেকে গুলিবিদ্ধ একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

পাবনা : পাবনা সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে টিপু শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব বলেন, নিহত টিপু শেখ কুখ্যাত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ আটটি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১২ এর পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন (এক্স বি এন) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক কারবারিরা অবস্থান করছেÑ এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল। উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর এক পর্যায়ে পালিয়ে যায় মাদক কারবারিরা। এরপর সেখানে টিপু শেখ নামে একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে শনাক্ত করে।

তিনি বলেন, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, পাঁচ রাউন্ড গুলি ও ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। নিহত টিপু শেখ কুখ্যাত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ আটটি মামলা রয়েছে।

বেনাপোল (যশোর) :

যশোরের বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া বটতলা নামক স্থান থেকে গতকাল শনিবার আবু বাক্কার (৪০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আবু বাক্কার বেনাপোলের দীঘিরপাড় গ্রামের নূর ইসলামের ছেলে। সে একজন মাদক ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরের দিকে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ভোর রাতের দিকে কে বা কারা লাশের চোখে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে লাশ ফেলে যায় বলে জানায় পুলিশ। নিহত আবু বাক্কার একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে থানায়।

বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে ছোটআঁচড়া-বড়আঁচড়া সড়কের বটতলা নামক স্থান থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর লাশ দেখতে এসে একজন লাশ শনাক্ত করে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close