সিলেটে সমাবেশের অনুমতি পায়নি জাতীয় ঐক্যফ্রন্ট

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ০০:০০

সিলেট ব্যুরো

সিলেটে আগামী ২৩ অক্টোবর সমাবেশের অনুমতি পায়নি বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মুহম্মদ আবদুল ওয়াহাব (গণমাধ্যম) জানান, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সমাবেশের অনুমতির জন্য পুলিশের কাছে এসেছিলেন। কিন্তু এখন পর্যন্ত তাদের অনুমতি দেওয়া হয়নি। এর আগে গত বুধবার সকালে সিলেট বিএনপির পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে দেখা করে সমাবেশ করার অনুমতি চেয়ে একটি চিঠি দেন। তবে তাদের এ আবেদনে সাড়া দেয়নি কর্তৃপক্ষ।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘আগামী ২৩ অক্টোবর সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছিল। তবে পুলিশের পক্ষ থেকে গতকাল বৃহস্পতিবার সকালে ফোন করে সমাবেশ না করতে বলা হয়েছে। পরবর্তী করণীয় নির্ধারণ করার জন্য আমরা এ বিষয় নিয়ে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা চালিয়ে যাচ্ছি। আমরা আশাবাদী পুলিশ আমাদের শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি দেবে।’

প্রসঙ্গত, গত বুধবার রাতে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থে?কে বিএন?পি চেয়ারপার?সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আগামী ২৩ অক্টোবর সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

"