সড়কে ঝরল দুই স্কুলছাত্রীসহ ছয়জনের প্রাণ

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দে স্কুলের সামনে বাসচাপায় দুই ছাত্রী নিহত হয়েছে। এছাড়া হবিগঞ্জে পিকআপ ভ্যান ও ইজিবাইকের সংঘর্ষে এক নারী, ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেট কারের ধাক্কায়, বগুড়ার শেরপুরে দুই বাসের সংঘর্ষে ও চট্টগ্রামের সীতাকু-ে বাসের ধাক্কায় তিন চালকের মৃত্যু হয়েছে। এদিকে নড়াইলের মালিবাগ এলাকায় এক মানসিক প্রতিবন্ধীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যাত্রীবাহী বাসের সাতজন আহত হয়েছেন। গতকাল শনিবার এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খববÑ

রাজবাড়ী : গোয়ালন্দে স্কুলের সামনে গতকাল সকালে বাসচাপায় দুই ছাত্রী নিহত হয়েছে। তারা হলো উপজেলার ওমর আলী সরদারপাড়া গ্রামের জালাল শেখের মেয়ে জাকিয়া (১৫) ও যদু ফকিরপাড়া গ্রামের সালাম শেখের মেয়ে চাঁদনী (১৫)। তারা দৌলতদিয়া মডেল হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী।

স্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম বলেন, শনিবার সকালে জাকিয়া ও চাঁদনী দ্বিতীয় সাময়িক পরীক্ষা দিতে আসার সময় স্কুলের সামনে একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। এ সময় স্কুলের ছাত্রছাত্রীরা মহাসড়ক অবরোধ করে অন্য একটি বাসে আগুন দিয়েছে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।

হবিগঞ্জ : হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডোবা এলাকায় পিকআপ ভ্যান ও ইজিবাইকের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছে পাঁচজন। তাদের সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর পিকআপ চালক চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আবদুর রশীদের ছেলে আবদুল আহাদকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। নিহত সন্ধ্যা রানী সরকার বানিয়াচং উপজেলার মক্রমপুর ইউনিয়নের নতল্লারপুর গ্রামের মৃত প্রভু সরকারের স্ত্রী।

ব্রাহ্মণবাড়িয়া : সদর উপজেলার ওরশিউড়ায় গতকাল প্রাইভেট কারের ধাক্কায় হানিফ মিয়া (২৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মো. দানা মিয়া ও ইসহাক নামে দুইজন।

বগুড়া : শেরপুর উপজেলার হাজীপাড়ায় গতকাল দুই বাসের সংঘর্ষে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৬ জন। আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বগুড়া ফায়ার সার্ভিস জানায়, ভোর ৪টার দিকে বগুড়াগামী এনা পরিবহনের সঙ্গে রংপুর থেকে ঢাকাগামী মা আনিকা পরিবহনের সংঘর্ষ হয়। এতে এনা পরিবহনের চালক ঘটনাস্থলেই মারা যান। বগুড়ার জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের খোঁজ-খবর নিয়েছেন এবং নিহতের স্বজনদের ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ডের বাইপাস এলাকায় গতকাল সকালে বাসের ধাক্কায় অটোরিকশার চালক মো. শাহ আলম নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন।

সকালে বাইপাস এলাকায় দ্রুতগামী বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালকের চৃত্যু হয়। আহত হয় দুইজন। আহতদের মধ্যে ফয়েজ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যজন সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

 

"