আমরা ভালো আছি : মেলানিয়া

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই বিতর্ক যেন পিছু ছাড়ছেই না ডোনাল্ড ট্রাম্পকে। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এসব অভিযোগ নিয়ে বিরূপ মন্তব্যও করেছেন মার্কিন প্রেসিডেন্ট। সম্প্রতি এসব নিয়ে মুখ খুলেছেন ট্রাম্পের স্ত্রী মেলানিয়া। তিনি জানিয়েছেন, এসব গুঞ্জন বা অভিযোগ নিয়ে তার কোনো মাথাব্যথা নেই। গুরুত্ব দেওয়ার মতো আরো অনেক বিষয় রয়েছে।

গত শুক্রবার মার্কিন সংবাদমাধ্যম এবিসি নিউজকে দেওয়া এক দীর্ঘ সাক্ষাৎকারে এমনটাই বলেছেন দেশটির ফার্স্ট লেডি। অবশ্য ট্রাম্পের সঙ্গে অন্য অনেকের প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকারও করেননি। তবে তিনি বলেছেন, এসব নিয়ে তার মাথাব্যথা নেই। সাক্ষাৎকারে তিনি বলেন, এটা নিয়ে আমি ভাবি না এবং উদ্বিগ্নও নই। আমি একজন মা এবং ফার্স্ট লেডি। চিন্তাভাবনার জন্য আমার আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে।

তিনি আরো বলেন, আমি জানি লোকজন আমাদের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা করতে পছন্দ করে, মিডিয়াও তাই করে। এ বিষয়গুলো কখনো কখনো আমাদের বিব্রতও করে। তবে আমি জানি কোনটা ঠিক, কোনটা ভুল, কোনটা সত্য, কোনটা মিথ্যা। তাদের সম্পর্কের বিষয়ে মার্কিন ফার্স্ট লেডি বলেন, হ্যাঁ, আমরা ভালো আছি। মিডিয়া যে জল্পনা-কল্পনা ছড়ায় তা মুখরোচক। এটা সবসময় সত্যি নয়। স্টর্মি ডেনিয়েলস, যার আসল নাম স্টিফেনি ক্লিফোর্ড। পর্নোতারকা হিসেবে তার বেশ খ্যাতি রয়েছে। অভিযোগ ওঠে, ২০০৬ সালে তার সঙ্গে ট্রাম্পের পরিচয় হয়। এরপর গড়ে ওঠে সম্পর্ক। এ ছাড়াও আরো নারী সঙ্গ ভোগের অভিযোগ রয়েছে প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে। সাবেক মডেল তারকা ৪৮ বছর বয়সী মেলানিয়া ট্রাম্প সেøাভেনিয়াতে জন্মগ্রহণ করেন।

 

"