নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০১৮

নারায়ণগঞ্জে মদের আড্ডা থেকে আটক ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নারীর ফ্ল্যাটে মদের আড্ডা থেকে পুলিশ দুইজনকে আটক করেছে। এ সময় ওই বাসা থেকে বিদেশি মদের ১৫টি খালি বোতল এবং একটি প্রিমিও প্রাইভেট কার জব্দ করা হয়। গতকাল শুক্রবার ভোর রাতে ফতুল্লার আবাসিক এলাকা আফাজ নগরের কুদ্দুস মিয়ার বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন শহরের দেওভোগ এলাকার জহিরুল হক সেলিম রেজার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা ফাহিম ও তার বন্ধু রনি। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আফাজ নগর আবাসিক এলাকায় কুদ্দুস মিয়ার বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাটে গভীর রাতে অভিযান চালানো হয়।

অভিযানে দুইজনকে মদ পান করা অবস্থায় আটক করা হয়েছে। জানা যায় ওই ফ্ল্যাটে বিথি নামে এক নারী বসবাস করেন। তার দুইটি মেয়ে আছে, স্বামী জিয়াউল হাবিব আমেরিকায় বসবাস করেন। এ ছাড়া বিথির ফ্ল্যাট থেকে আরো ১৪টি বিদেশি মদের বোতল খালি অবস্থায় পাওয়া যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার আরেক পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে বিথির ফ্ল্যাটে প্রতিদিন প্রাইভেট কারে একাধিক ব্যবসায়ী এসে সকাল থেকে ভোর রাত পর্যন্ত মদের আড্ডা জমাতো। একইসঙ্গে অসামাজিক কার্যকলাপও চালাত। এতে মাতাল হয়ে অনেকেই ফ্ল্যাটের বাহিরে বের হয়ে মাতলামি করত। এ নিয়ে ওই এলাকায় বসবাসকারী লোকজন অতিষ্ঠ হয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন। এরপর এলাকাবাসীর অভিযোগ তদন্ত করে অভিযান চালানো হয়েছে। তিনি আরো জানান, ওই ফ্ল্যাটে দুই ব্যক্তিকে মদ পানের সময় আটক করা হয়েছে। তাদের মধ্যে ফাহিম নামে একজন নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়েছেন। তিনি ওই ফ্ল্যাটে একটি প্রিমিও প্রাইভেট কার নিয়ে এসেছেন। উদ্ধার করা মদের খালি বোতলের সঙ্গে সেই প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close