সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ নিহত ৭

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নওগাঁর পতœীতলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। এ ছাড়া ধামরাই, ঝিনাইদহ, গোপালগঞ্জ ও বরিশালে সড়ক দুর্ঘটনায় আরো চারজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

নওগাঁ : নওগাঁর পতœীতলায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে পতœীতলা উপজেলার পুইয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জেলার মহাদেবপুর উপজেলার চকদৌল বাজিতপুর গ্রামের আব্দুস সালাম (৫০) ও তার ছেলে তৌফিক ইসলাম (২৭) এবং ছেলে তৌফিকের বন্ধু পতœীতলা উপজেলা সদরের ঈদগাহ পাড়ার ওয়াহেদ মাস্টারের ছেলে রনি (২৬)। আটক চালক গোলাম মোস্তফা মহাদেবপুর উপজেলার চকরাজা গ্রামের খবির উদ্দীনের ছেলে।

পুলিশ এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে আব্দুস সালামসহ তিনজন আরোহী মহাদেবপুর থেকে পতœীতলার দিকে যাচ্ছিল। পথের মধ্যে পুইয়ার মোড়ে ঘটনার সময় মোটরসাইকেল আরোহীরা পৌঁছলে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে মোটরাসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গেলে ট্রাকটি তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই ওই মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু হয়।

পতœীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার জানান, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ ও চালক গোলাম মোস্তফাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

ধামরাই (ঢাকা) : ঢাকা ধামরাইয়ে কালামপুর সাটুরিয়া আঞ্চলিক সড়কের বাসনা এলাকায় পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মো. জিল্লুর রহমান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের বাড়ি ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তানয়াচর গ্রামের মৃত আব্দুর সফুরউদ্দিনের ছেলে। ধামরাই থানার উপ পরিদর্শক ( এসআই) মো. মাসুদ মোল্লা জানান, কালামপুর থেকে সাটুরিয়া যাওয়ার পথে বাসনা এলাকায় পিকআপের সঙ্গে কালামপুরগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলায় ইজিবাইক চাপায় সাব্বির হোসেন (৯) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার পুর্বকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিশু সাব্বির ওই গ্রামের ডাবলু মন্ডলের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কাশিয়ানী (গোপালগঞ্জ) : গোপালগঞ্জর কাশিয়ানীতে মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের গাড়িচাপায় সেতু খানম (১০) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গাড়িচালক হারুন অর রশিদকে (৪৫ ) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চর পিংগলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সেতু উপজেলার রাজপাট গ্রামের ওয়ারলেছ শরীফের মেয়ে। সে রাজপাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, চর পিংগলিয়া গ্রামে চাচার বাড়িতে বেড়াতে আসে সেতু। ঢাকা-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় গোপালগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের একটি গাড়ি তাকে চাপা দেয়। উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাবুগঞ্জ (বরিশাল) : বরিশালের বাবুগঞ্জে দুর্ঘটনায় বাবুগঞ্জ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র হাসিবের (১৯) মৃত্যু হয়েছে। গত সোমবার রাত পৌনে ৮টায় বাবুগঞ্জ-লাকুটিয়া সড়কের সিকদারবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হাসিব রহমতপুর ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামের সাবেক ইউপি সদস্য মো. হারুন সরদারের ছেলে। বাবুগঞ্জ থানার ওসি দিবাকর চন্দ্র দাস বলেন, থানায় অভিযোগ এলে ট্রলি মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

"