কুমিল্লায় সেতু ভেঙে ট্রাক্টর পানিতে চালক নিহত

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

কুমিল্লায় সেতু ভেঙে ট্রাক্টর পানিতে পড়ে গিয়ে চালক খোকন মিয়া (২৪) নিহত হয়েছেন। এ ছাড়া সীতাকুন্ডে কভার্ডভ্যানের ধাক্কায় আরিফ হোসেন (২০) নামক এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

কুমিল্লা : কুমিল্লায় সেতু ভেঙে ট্রাক্টর পানিতে পড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক খোকন মিয়া (২৪) নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে জেলার দাউদকান্দি উপজেলার কদমতলী ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক খোকন মিয়া সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার মুগদারচর গ্রামের আজমল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অধীনে প্রায় ১৫ বছর আগে দাউদকান্দি উপজেলা সদরের সঙ্গে সদর উত্তর ইউনিয়নের সংযোগ সেতুটি সতানন্দী খালের উপর নির্মাণ করা হয়। বালুর ট্রলারের ধাক্কায় সেতুর মাঝখানের পিলার ভেঙে যাওয়ায় দুই বছর আগে ভারী যানবাহন চলাচলে নিষেধ করে সাইনবোর্ড টানায় এবং সেতুর মুখে ছোট পিলার গেথে দেয় উপজেলা প্রশাসন। কিন্তু বালু ও ইট ব্যবসায়ীরা রাতের আধারে সাইনবোর্ড ও পিলার তুলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ভারী যানবাহন চলাচল অব্যাহত রাখায় এ দুর্ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান। দুর্ঘটনার পর দাউদকান্দি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় মৃত অবস্থায় চালক খোকন মিয়াকে উদ্ধার করে।

দাউদকান্দি মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত হোসেন জানান, সকালে কদমতলী এলাকার একটি ব্রিক ফিল্ড থেকে ইট বোঝাই একটি ট্রাক্টর পৌরসভার দিকে যাচ্ছিল। পথে কদমতলী ব্রিজে উঠার পর আকস্মিক ব্রিজটি ভেঙে যায় এবং ট্রাক্টরের ইঞ্জিনটি নিচে পড়ে যায়। এতে ট্রাক্টর চালক খোকন ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

সীতাকুন্ড (চট্টগ্রাম) :

সীতাকুন্ডের বাইপাস সড়কে দুর্ঘটনায় আরিফ হোসেন (২০) নামক এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহত আরিফ ফেনী জেলা সদরের পূর্ব কাজিপাড়ার নিবাসী মো. হানিফ মিয়ার ছেলে। গতকাল সোমবার সীতাকুন্ড সদর বাস স্টেশনের নিকটে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরিকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে একজন নিহতের লাশ ও অপর দুইজন আহতকে উদ্ধার করেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সীতাকুন্ড মডেল থানার এসআই টিবলু মজুমদার জানান, এই ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রামের মর্গে পাঠানো হয়েছে।

"