নিজস্ব প্রতিবেদক

  ০৯ অক্টোবর, ২০১৮

নির্বাচনে আ.লীগের বিজয়ের বিকল্প নেই : এইচ টি ইমাম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। গতকাল সোমবার সকালে ঢাকার জাতীয় প্রেস ক্লাবে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় সংগঠিত ও পরিকল্পিতভাবে বিজয়ের জন্য কাজ করতে প্রবাসীদের আহ্বান জানান এইচ টি ইমাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে নৌকাকে আমরা অবশ্যই বিজয়ী করব। কিন্তু মনে রাখতে হবে, আমাদের জন্য বিজয়ের কোনো বিকল্প নেই। সেই বিজয় আনতে হবে সংগঠিত হয়ে, পরিকল্পনা করে।

প্রত্যাগত প্রবাসীদের উদ্দেশে এইচ টি ইমাম বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ও মানুষের ঘরে ঘরে গিয়ে উন্নয়ন ও আওয়ামী লীগের পরিকল্পনার কথা মানুষকে জানাতে হবে। নিজেদের ভালো কাজ প্রচার করতে গিয়ে প্রতিদ্বন্দ্বীকে খারাপ বলবেন না।

প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা বলেন, প্রবাসীরা শ্রদ্ধার পাত্র। তারা দেশের অর্থনীতিকে শক্ত করে ধরে রেখেছেন। দেশের রাজনীতিতে প্রবাসীদের পদ ও কমিটি প্রসঙ্গে তিনি বলেন, বিদেশে আওয়ামী লীগের রাজনীতি করা প্রবাসীদের সম্পর্কে প্রধানমন্ত্রী অবগত আছেন। পরবর্তীতে জেলায় জেলায় কমিটি করার ব্যাপারে আলোচনা করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close