মৌলভীবাজার প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০১৮

মৌলভীবাজারে জলপ্রপাতে ডুবে রুয়েটছাত্রের মৃত্যু

মৌলভীবাজারের কমলগঞ্জের হামহাম জলপ্রপাতে ডুবে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্রের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরো একজন। গতকাল শনিবার এ ঘটনা ঘটে বলে জানান কমলগঞ্জ থানার ওসি আরিফ রহমান। মৃত রেজাউল করিম ওরফে ইয়াকুব (২২) মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার খোরশেদ আলীর ছেলে। আহত অন্তরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি জানান, গতকাল শনিবার সকাল ৯টার দিকে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের ত্রিপুরা সীমান্তবর্তী হামহাম জলপ্রপাতে রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রদের সাত সদস্যের একটি দল আসে। তারা জলপ্রপাতের পানিতে নেমে গোসল করছিলেন।

সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ জলপ্রপাতে পানি বেড়ে গেলে দুই ছাত্র রেজাউল করিম ওরফে ইয়াকুব ও দিগন্ত ডুবে যান।

ওসি বলেন, তার সঙ্গীরা রেজাউল ও দিগন্তকে উদ্ধার করে দুপুর ২টার দিকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাজেদুল কবীর রেজাউলকে মৃত ঘোষণা করেন।’

ওসি আরিফ আরো বলেন, জলপ্রপাতে হঠাৎ পানি ও স্রোত বেড়ে গেলে সাঁতার না জানার কারণে তার মৃত্যু হয়েছে। তা ছাড়া পাহাড়ি ছড়ার ওপর থেকে যেখানে পানি পড়ে সে স্থানটি কিছুটা গভীর। এ গভীরে পড়ে গেলে সেখান থেকে ছাত্রটি বের হতে পারেনি। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান। কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস বলেন, রেজাউলের পরিবারের সদস্যরা ঢাকার শনি আঁখড়া এলাকায় বসবাস করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close