প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

প্রথম কলাম

স্বামী কুৎসিত তাই স্ত্রীর নিষ্ঠুর প্রতিশোধ!

স্বামী নাকি দেখতে ‘কুৎসিত’। শিল্পী স্বামীর বাউ-ুলে স্বভাবও পছন্দ ছিল না। এ নিয়ে দাম্পত্য কলহ ছিল কার্যত রোজকার ঘটনা। এমনকি স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পরও তা কমেনি। কিন্তু শেষ পর্যন্ত যে এমন ভয়ংকর কা- ঘটাতে পারেন কোনো স্ত্রী, তা ভেবেই শিউরে উঠছেন দিল্লির রণহোলা এলাকার বাসিন্দারা। তারা বলেছেন, এ কেমন নিষ্ঠুর প্রতিশোধ। প্রবীণ পুলিশ কর্তারাও বলছেন, তাদের দীর্ঘ কর্মজীবনে এ রকম ঘটনার কথা শোনেননি। গতকাল সোমবার এ রকম খবর জানায় দ্য টাইমস অব ইন্ডিয়া।

কী করেছেন বছর বাইশের অন্তঃসত্ত্বা ওই মহিলা? অভিযোগ, চুমু খাওয়ার সময় কামড়ে কার্যত স্বামীর অর্ধেক জিভই কেটে নিয়েছেন তিনি। শনিবার রাতে ঘটনাটি ঘটে। আপাতত দিল্লির সফদর জং হাসপাতালে ভর্তি করণ নামে ওই যুবক। কথা বলতে পারছেন না। তার অভিযোগের ভিত্তিতে স্ত্রী কাজলকে গ্রেফতার করেছে পুলিশ। চিকিৎসকরা জানিয়েছেন, অস্ত্রোপচার হয়েছে। প্রাণে বাঁচলেও ভবিষ্যতে আর কোনো দিন কথা বলতে পারবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে।

করণ লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার বিকেলের দিকে এক দফা ঝগড়া হয় দুজনের। তার জেরে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর রাতের দিকে বাড়ি ফিরলে ফের শুরু হয় বাগবিত-া। তার মধ্যেই স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন করণ। স্ত্রীও তাতে বাধা দেননি। কিন্তু আচমকাই প্রচ- জোরে জিভ কামড়ে অর্ধেকটা ছিঁড়ে নেন।

ওই দম্পতির প্রতিবেশীরা জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ আচমকাই করণের আর্তনাদে তারা ছুটে যান। গিয়ে দেখেন, কার্যত অর্ধেক জিভই কামড়ে ছিঁড়ে নেওয়া হয়েছে। রক্তাক্ত অবস্থায় তারাই করণকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে করণের বাবা পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, ২০১৬ সালের ২০ নভেম্বর রণহোলার বিকার নগর এলাকার যুবক করণের সঙ্গে বিয়ে হয় কাজলের। ওই দম্পতির প্রতিবেশীরা জানিয়েছেন, বিয়ের কিছুদিন পর থেকেই স্বামীর চেহারা নিয়ে বিদ্রƒপ, উপহাস করতে শুরু করেন কাজল। তা ছাড়া শিল্পী করণের রোজগার ও খামখেয়ালি স্বভাব নিয়েও ঝগড়া-বিবাদ কার্যত নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছিল। কাজল স্বীকার করেছেন, এসব কারণেই স্বামীর জিভ কামড়ে কেটে নিয়েছেন তিনি। পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছেন ওই নারী। এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close