কিশোরগঞ্জ প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

কিশোরগঞ্জে রাষ্ট্রপতি

ভালো লোককে মনোনয়ন দিয়ে যোগ্য নেতৃত্ব গড়ে তুলুন

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, প্রতিটি রাজনৈতিক দলের উচিত ভালো লোককে মনোনয়ন দেওয়া। তাহলেই দেশের উন্নতি হবে এবং দেশে যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে। তিনি জনগণকেও সৎ ও চরিত্রবান ব্যক্তিকে ভোট দেওয়ার আহ্বান জানান। রাষ্ট্রপতি হাওর অধ্যুষিত অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে পাঁচ দিনের সফরের প্রথম দিনে গতকাল সোমবার বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রামে সুধী সমাবেশে এ আহ্বান জানান। রাষ্ট্রপতি বলেন, যারা টিআর-কাবিখার টাকা এবং গম-চাল মেরে খায়, সে যদি আমার ছেলেও হয়, তাকে ভোট দেবেন না। কাকে ভোট দিলে আপনাদের উন্নতি হবে, কল্যাণ হবে, সেটা বুঝেশুনেই দেবেন। যাদের কথা ও কাজে মিল রয়েছে, তাদের ভোট দেবেন। তিনি বলেন, আমি স্বপ্ন দেখি উন্নত ভবিষ্যতের। একসময় সমস্ত হাওর এলাকায় রাস্তাঘাট হবে। কৃষক নির্বিঘেœ তাদের উৎপাদিত ফসল ঘরে তুলতে পারবে। হাওরে ফ্লাইওভার হবে। ফ্লাইওভার দিয়ে হাওরের মানুষ জেলা শহর কিশোরগঞ্জসহ ঢাকার সঙ্গে যোগাযোগ করবে। সেটা আমার দিবাস্বপ্ন নয়। এ স্বপ্ন বাস্তবায়িত হবে একদিন। হয়তো সেদিন আমি থাকব না। কিন্তু হাওরের মানুষ সে সুফল এক দিন ভোগ করবে।

জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দরির সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য দেন মো. আফজাল হোসেন এমপি, রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, অ্যাডভোকেট সোহরাব উদ্দিন এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা বারের নারী ও শিশু ট্রাইব্যুনালের স্পেশাল পিপি এম এ আফজল, অষ্টগ্রাম উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস প্রমুখ।

এর আগে রাষ্ট্রপতি অষ্টগ্রাম উপজেলা সম্প্রসারণ ভবনসহ আটটি উন্নয়নকাজের ফলক উন্মোচন করেন। সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।

রাষ্ট্রপতি বেলা ২টায় অষ্টগ্রাম হেলিপ্যাডে হেলিকপ্টার থেকে অবতরণ করেন এবং নতুন ডাকবাংলোয় গার্ড অব আনার গ্রহণ করেন। রাষ্ট্রপতি সফরের দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার সকালে অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলককাজ পরিদর্শন করবেন। বিকেলে ইটনা উপজেলা সদরে উপস্থিত হয়ে সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে বক্তব্য দেবেন। পরে সন্ধ্যায় আবদুল হামিদ অডিটোরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close