কুষ্টিয়া প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

কুষ্টিয়ায় তথ্যমন্ত্রী

ড. কামালরা বিএনপি ও জামায়াতের রক্ষার ঢাল

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল হোসেনের ৫ দফা দাবি কার্যত বিএনপি-জামায়াতের দুষ্কর্ম রক্ষার ঢাল। বিএনপি জামায়াতকে রক্ষা করতে তিনি ঢাল হিসেবে ব্যবহৃত হচ্ছেন।

কারাগারে কোনো রাজনৈতিক বন্দি নেই জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়া কোনো রাজনৈতিক বন্দি নন, তিনি আদালতের রায়ে দন্ডিত সাজাপ্রাপ্ত কয়েদি। ইনু বলেন, খালেদা জিয়াসহ দন্ডিত অথবা বিচারাধীন বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত নেতাকর্মীদের রাজনৈতিক নেতার তকমা দিয়ে কারাগার থেকে বের করে আনার দাবি মূলত গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙুল দেখানোর সামিল। গতকাল রোববার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা জাসদ সভাপতি আলহাজ গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাত ৯টায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভা চত্বরে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের নির্বাচনী পথসভায় নির্বাচনের আগে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নির্দলীয় সরকারের দাবি সংবিধানে নেই। তাদের দাবি দেশের সাংবিধানিক সংকটকে উৎসাহিত করবে। দেশে সাংবিধানিক সংকট তৈরি হলে যে অস্বাভাবিক অবস্থা সৃষ্টি হয় তা গণতন্ত্রের, জনগণ ও মুক্তিযুদ্ধের চেতনার জন্য ক্ষতিকর। তাই ২০১৯ সালের ৫ জানুয়ারির আগেই দেশে জাতীয় নির্বাচন ও ক্ষমতা হস্তান্তর হতে হবে। পথসভা থেকে নাটোর-৪ আসনের জন্য ডি এম আলম ও নাটোর-১ আসনে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close