নিজস্ব প্রতিবেদক

  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

মাদ্রাসাছাত্রীসহ দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীতে পৃথক ঘটনায় মাদ্রাসা ছাত্রীসহ দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ দুটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। মৃত্যুর কারণ উদ্ঘাটনে কাজ করছে সংশ্লিষ্ট থানা পুলিশ। এসব ঘটনায় মামলাও হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গতকাল শনিবার দুপুরে সাড়ে ১২টায় রামপুরার উলন রোডের একটি মহিলা মাদ্রাসা থেকে সানজিদা রশিদ মিম নামের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদ্রাসার পাঁচ তলার ছাদের একটি বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়। মিম মাদারীপুরের কালকিনি উপজেলার দৌলতপুরের হারুন মোল্লার মেয়ে। তার পরিবার পশ্চিম রামপুরা উলন রোডে থাকে।

নিহত মিমের মা সীমা আক্তার জানান, তার মেয়ে ওই মাদ্রাসায় হাফেজি পড়ত। গত বৃহস্পতিবার রাতে ছুটি কাটিয়ে বাসা থেকে মাদ্রাসায় চলে যায়। ওইখানে বোর্ডিংয়ে থাকে। প্রতিদিনের মতো শনিবার বেলা ১১টার দিকে মিমের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় যান তিনি। তখন মাদ্রাসার কর্তৃপক্ষ তার কাছে জানতে চায়, আপনার মেয়ের সঙ্গে কারো প্রেমের সম্পর্ক আছে কি না। এর কিছুক্ষণ পর তিনি মিমের মৃত্যু সংবাদ জানতে পারেন।

হাতিরঝিল থানার ওসি আবু মো. ফজলুল করিম জানান, মিমের মৃত্যুর কারণ উদ্ঘাটনে কাজ করছে পুলিশ। এ ঘটনায় মাদ্রাসার এক শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

অপরদিকে, গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় গেন্ডারিয়ার করাতিটোলার নিজ বাসা থেকে নাসির মিয়া (৪৫) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নাসির মিয়ার স্ত্রী রুমকি আক্তার জানান, ৩৯ নম্বর করাতিটোলার নিজ বাসার চার তলায় থাকেন তারা। দুই সন্তানের জনক নাসির পেশায় ব্যবসায়ী। নাসির এন্টারপ্রাইজ নামে একটি দোকানও আছে তার। তবে ব্যবসায়ী কারণে অনেক টাকা ঋণগ্রস্ত ছিলেন তিনি।

স্ত্রী আরো জানান, দুপুরে দুই সন্তানকে নিয়ে ওই এলাকায়ই তার মায়ের বাসায় বেড়াতে যান তিনি। সেখান থেকে বিকেল ৪টার দিকে স্বামী নাসিরের সঙ্গে মোবাইলে কথা হয় তার। তাদের সন্ধ্যার আগেই বাসায় ফিরতে বলেন তিনি। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসায় ফিরে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বামীকে দেখতে পান তিনি। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ইসিজি পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক মর্গে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close