মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০১৮

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে কুপিয়ে জখম

নরসিংদীর মনোহরদীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছে মফিজুল ইসলাম নামে এক বখাটে। উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের সরাইকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত স্কুলছাত্রী অর্জুনচর উচ্চবিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী এবং নলুয়া গ্রামের তারা মিয়ার মেয়ে।

স্কুলছাত্রীর স্বজনদের অভিযোগ, সরাইকান্দী গ্রামের আবদুর রশিদ মিয়ার বখাটে ছেলে মফিজুল ইসলাম দীর্ঘদিন ধরে তানজিমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তবে তার প্রস্তাবে রাজি না হওয়ায় ক্রমাগত হুমকি দিচ্ছিল সে। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে স্কুলে যাওয়ার সময় সরাইকান্দী গ্রামের নীলু মাঝির কলাবাগান সংলগ্ন এলাকায় পৌঁছলে তানজিমাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে মফিজুল। পরে গুরুতর আহত তানজিমাকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে অপরাধীকে ধরতে যথাযথ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাশারফ হোসাইন এ বিষয়ে জানান, ধারালো অস্ত্র দিয়ে স্কুলছাত্রীকে এলোপাতাড়ি আঘাত করায় তার ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে, মাথায়ও প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাছাড়া শরীরের অন্যান্য স্থানেও ধারালো অস্ত্রের অসংখ্য আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, অপরাধীকে আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত রাখছি। তাছাড়া বখাটে মফিজুলকে ধরিয়ে দিতে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close