চট্টগ্রাম ব্যুরো

  ২০ সেপ্টেম্বর, ২০১৮

নাশকতার অর্থ জোগাতে মাদক ব্যবসায় ছাত্রদল!

নাশকতামূলক কাজে অর্থ জোগানোর জন্য ছাত্রদল নেতাকর্মীরা মাদক ব্যবসায় নেমেছে বলে তথ্য পেয়েছে চট্টগ্রামের পুলিশ। গত মঙ্গলবার রাতে চট্টগ্রামের রাউজান কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বাপ্পু কুমার দাশকে (২৭) ২২৩টি ইয়াবাসহ গ্রেফতার করার পর সদরঘাট থানার পুলিশ এই তথ্য জানায়। বাপ্পুকে নগরের আলকরণ আজমীর হোটেলের পাশের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

বাপ্পু রাউজান উপজেলার ৭ নম্বর ইউনিয়নের নং ওয়ার্ডের গুচ্ছ গ্রাম সমশের নগরের সুধীর কুমার দাশের ছেলে। তিনি রাউজান কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও কলেজ ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী বলে পুলিশকে জানিয়েছেন।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, বাপ্পু দীর্ঘদিন ধরে সদরঘাটের নালাপাড়া, আলকরণ ও কালী বাড়ি মোড় এলাকায় বিভিন্ন ধরনের নাশকতামূলক কর্মকান্ডসহ মাদক ব্যবসা করে আসছিল। সে সিন্ডিকেট তৈরি করে মাদক ব্যবসা করে আসছে।

সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দীন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাপ্পু জানিয়েছে, নাশকতার অর্থ জোগানের জন্য মাদক ব্যবসা করে আসছিল বাপ্পু। তার ইয়াবা ব্যবসার সিন্ডিকেটে ছাত্রদলের আরো নেতাকর্মী রয়েছে। বাপ্পুর বিরুদ্ধে সদরঘাট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close