গাজীপুর প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

গৃহবধূর প্রাণহানি স্বামী-স্ত্রী দগ্ধ

গাজীপুরে ‘গ্যাসের’ আগুনে পুড়ে এক গৃহবধূ নিহত ও কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়েছেন এক দম্পতি। গত শনিবার রাতে শহরের চান্দনা এবং গতকাল রোববার কালিয়াকৈরের সাহেববাজার বড়ইতলী এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহত হয়েছেন চান্দনার হাসান আলী সরকারের মেয়ে এবং তহশীলদার সিরাজুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম। দগ্ধ হয়েছেন নওগাঁর মান্দার সাদিপুরের আজহারুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ও তার স্ত্রী মিতা আক্তার। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

গাজীপুর সিটির ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম বলেন, শনিবার রাত ১০টার দিকে হাসিনা নিজেদের বাড়ির দোতলায় হাসিনা একা ছিলেন। ওইসময় ঘর থেকে ধোঁয়া বের হতে দেখে নিচ তলার লোকজন গিয়ে দরজা খুলতে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু হাসিনার কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন হাসিনার দগ্ধ লাশ মেঝেতে পড়ে আছে।

রফিকুল বলেন, রান্না করার সময় গ্যাসের চুলা থেকে তার গায়ে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে রান্নাঘরের কিছু সামগ্রী পুড়ে গেছে।

এদিকে, দগ্ধ আশরাফুলের চাচা শ্বশুর আলী ইমাম বলেন, কালিয়াকৈরের সাহেববাজার বড়ইতলী এলাকায় মোহাম্মদ আলীর বাসায় ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানায় কাজ করেন আশরাফুল ও তার স্ত্রী মিতা। তিনি বলেন, রোববার সকালে আশরাফুল ও মিতা রান্না ঘরে গিয়ে গ্যাসের চুলা জ্বালাতে গেলে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে দুজনই দগ্ধ হন। পরে স্থানীয়রা আগুন নেভায় এবং তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায় বলে জানান আলী ইমাম।

ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আশরাফুলের শরীরের ৪৫ শতাংশ এবং মিতার শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তারা বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close