চট্টগ্রামে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা এস এম আলমগীর চৌধুরীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় তার বাসার সামনে এ ঘটনা ঘটে।

এস এম আলমগীর চৌধুরী চট্টগ্রামের আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের অ্যাডহক কমিটির সদস্য। তিনি চট্টগ্রাম জেলা পরিষদের ১২ নম্বর আনোয়ারা-বাঁশখালী ওয়ার্ডের সদস্য।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে আনোয়ারায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বাসায় যান আলমগীর চৌধুরী। রাত সাড়ে ১০টায় বাসায় ফেরার পথে ১০-১২ জন লোক পেছন থেকে তার ওপর হামলা চালায়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় শুক্রবার রাতেই অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা হয়েছে।

আলমগীর চৌধুরীর স্ত্রী নাদিয়া বেগম বলেন, হামলার পর স্থানীয়দের সহায়তায় আলমগীর চৌধুরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার পিঠের কয়েকটি স্থানে ছুরির আঘাত রয়েছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর বলেন, জড়িতদের গ্রেফতারের পর হামলার কারণ জানা যাবে। শনিবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

"