গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৬ সেপ্টেম্বর, ২০১৮

গীতিকার জীবন মাহমুদ গৌরীপুর থেকে নিখোঁজ

চ্যানেল আই ও ডিসিআরইউ শোবিজ অ্যাওয়ার্ড বিজয়ী তরুণ গীতিকার জীবন মাহমুদের খোঁজ পাওয়া যাচ্ছে না। গত শুক্রবার রাতে তিনি ময়মনসিংহের গৌরীপুর পৌর শহর থেকে নিখোঁজ হন। এ ঘটনায় জীবন মাহমুদের পরিবার গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। তবে শনিবার বিকাল পর্যন্ত পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জীবন মাহমুদের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালীহর গ্রামে। গান লেখার পাশাপাশি তিনি গৌরীপুর পৌর শহরে ‘আই ফ্যাশন’ নামে একটি বিপণিবিতান পরিচালনা করতেন। শুক্রবার রাত ৯টায় তিনি ট্রেনের টিকিট সংগ্রহ করার কথা বলে শহরের নতুন বাজার এলাকার বাসা থেকে বের হন। এরপর রাতে তিনি আর বাসায় ফিরেননি। তার ব্যবহৃত মুঠোফোনের সংযোগও বন্ধ রয়েছে। এদিকে জীবন মাহমুদ নিখোঁজের ঘটনায় তার পরিবার, স্থানীয় সংগীতশিল্পী, ব্যবসায়ী, সুশীল সমাজ গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

জীবন মাহমুদের ছোট ভাই আবু রায়হান বলেন, ‘শুক্রবার রাত ৯টায় ভাইয়া বাসা থেকে বের হন। রাত ১১টার পর থেকে তার মুঠোফোনে যোগাযোগ করলে ফোন রিসিভ করেনি। এরপর রাত আড়াইটার পর থেকে তার মুঠোফোনটি বন্ধ রয়েছে। ভাইয়ার সঙ্গে কারো কোনো শত্রুতা নেই। তাই নিখোঁজের কারণ বলতে পারছি না।’

গৌরীপুর ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ বলেন, দেশের সংগীত জগতের জনপ্রিয় গীতিকার জীবন মাহমুদ গৌরীপুরের একজন স্বনামধন্য ব্যবসায়ী। তার নিখোঁজের ঘটনায় আমরা উদ্বিগ্ন। প্রশাসনের কাছে আমাদের দাবি জীবন মাহমুদকে দ্রুত সুস্থ অবস্থায় উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হোক।

শনিবার বিকালে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন বলেন, জীবন মাহমুদ নিখোঁজের ঘটনায় তার পরিবার থানায় সাধারণ ডায়েরি করেছে। আমরা তার অবস্থান শনাক্তের জন্য চেষ্টা করছি। আশা রাখি দ্রুত তাকে উদ্ধার করতে পারব।

উল্লেখ্য, জীবন মাহমুদের লেখা জনপ্রিয় গানের মধ্যে রয়েছে, বেলাল খানের গাওয়া ‘সোনাপাখি’, ‘বাজী’, আসিফ আকবর ও মোহনা নিষাদের গাওয়া ‘প্রেমের নদী’, ‘এই শোন’। আসিফ আকবর ও কনার গাওয়া ‘পূজারিণী’, আসিফ আকবর ও ঐশীর গাওয়া ‘তোকে চাই’ অন্যতম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close