চকরিয়ায় মহাসড়কে ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু

আইসি ক্লোজড

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ও বরইতলী এলাকায় মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ১৫ জন আহতের ঘটনায় কর্তব্য অবহেলার অভিযোগে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি সার্জেন্ট মো. নুরে আলম পলাশকে ক্লোজড করা হয়েছে। হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. নজরুল ইসলাম অর্পিত ক্ষমতাবলে অফিস আদেশের মাধ্যমে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসিকে ক্লোজড করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ও বরইতলী এলাকায় ২৪ ঘণ্টার ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ১৫ জন আহত হয়। ঘটনা তদন্তে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রহমতউল্লাহ, এএসপি মোহাম্মদ ফরহাদ ও মালুমঘাট হাইওয়ে পুলিশের ওসি আলমগীর হোসেনসহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

হাইওয়ে পুলিশের চট্টগ্রামের দায়িত্বরত সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ বলেন, দুটি দুর্ঘটনার জেরে কারণ অনুসন্ধানে হাইওয়ে পুলিশের তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়া কর্তব্য অবহেলার অভিযোগে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসিকে ক্লোজড করেছেন।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর মঙ্গলবার সাড়ে ১০টার দিকে চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত ও ৮ জন আহত হয়। পরদিন বুধবার ১১টার দিকে আধা কিলোমিটার ব্যবধানে হারবাং ইনানী এলাকায় কাভার্ড ভ্যান ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৫ জন আহত হয়।

"