সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

পঞ্চগড়ের বোদা উপজেলায়, হবিগঞ্জের মাধবপুরে এবং মাদারীপুরের কালকানিতে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল নিহত হয়েছেন। এ সময় আরো দুই মুক্তিযোদ্ধা গুরুতর আহত হন। গতকাল বৃহস্পতিবার সকালে বোদা উপজেলা সদরের বাইপাস মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওয়াইসুল কোরাইশী ও আলাউদ্দিন প্রধান। আহতদের পরে পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে সেনাবাহিনীর দুধ বহনকারী ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়, এতে মহাসড়কে প্রায় ২০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শাহপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এ সময় উভয় গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং বাসটি পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে কয়েক জন জখম হন।

মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল চাপায় মো. মন্টু শিকদার (৩০) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে। সে শিকারমঙ্গল ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য। জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এসকান্দার শিকদারের ছেলে ইউপি সদস্য মন্টু শিকদার গতকাল সকালে মাদারীপুর জেলা সদর থেকে মোটরসাইকেলযোগে কালকিনির উদ্দেশে রওনা হন। ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালাপুর নামক স্থানে পৌঁছলে পেছন থেকে অন্য একটি মোটরসাইকেল এসে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

"