চকরিয়ায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

কক্সবাজার প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী স্টার লাইন পরিবহন ও লেগুনার সংঘর্ষে ৬ যাত্রী নিহত ও ১৫ যাত্রী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে চকরিয়ার বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ রয়েছে। আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, লেগুনার চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকার আহমদ হোছাইনের ছেলে খাইর আহমদ (৪০), চকরিয়ার উত্তর হারবাং পাহাড়তলী এলাকার সাইফুল ইসলামরে ছেলে আবুুল কাশেম (২৭), হারবাং লালব্রিজ এলাকার মনজুর আলমের ছেলে জহির আলম (৩২) চট্টগ্রামের লোহাগড়ারর চুনতি এলাকার মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া বেগম (৪৮), তার মেয়ে ও আবুল হাশেমের স্ত্রী জায়তুন নাহার (২৫) এবং মৃত যতীন্দ্র সিকদারের মেয়ে বাসন্তি সিকদার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতীতে আসা লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার ৬ যাত্রী নিহত হয়। এর মধ্যে তিনজন মহিলা ও অপর তিনজন পুরুষ যাত্রী। চিরিংগা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্টার লাইন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

"