বগুড়ায় খুনের মামলার আসামিকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

বগুড়া প্রতিনিধি
ama ami

বগুড়ায় খুন, চাঁদাবাজি ও পুলিশের ওপর হামলাসহ একাধিক মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার নাম মো. শাকিল (২৫)। তিনি শহরের লতিফপুর কলোনির শাহজালালের ছেলে। ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শাকিলের এক সহযোগিও। গত শুক্রবার রাতে বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শাকিল, বিশাল ও মিশু নামের তিন বন্ধু মোটরসাইকেলে করে চকসুত্রাপুর সুইপার পট্টিতে মাদক কিনতে যান। সেখানে মাদক পান নিয়ে বিরোধে সন্ত্রাসীরা শাকিলকে রাম দা দিয়ে উপর্যুপরি কোপায়। শাকিলকে উদ্ধার করতে

গেলে তার সহযোগী বিশালকেও ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে তাদের আরেক সহযোগী মিশু দুজনকে মোটরসাইকেলযোগে হাসপাতাল নিয়ে যাওয়ার সময় সদর থানার সামনে শাকিল পড়ে যায়। এ সময় পুলিশ মোটরসাইকেলসহ মিশুকে আটক করে এবং আহত দুজনকে শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।

পুলিশ বলেছে, শাকিলের বিরুদ্ধে হত্যা, ছিনতাই, চাঁদাবাজি ও পুলিশের ওপর হামলাসহ অসংখ্য মামলা আছে। বছরখানেক আগে পুলিশ তাকে গ্রেফতার করে। ওই সময় পালাতে গিয়ে পুলিশের গুলিতে আহত হয়। পরে তার ডান পা কেটে ফেলা হয়। গত এক মাস আগে শাকিল জামিনে মুক্তি পায়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক-সংক্রান্ত বিরোধেই শাকিল খুন হয়েছে।

 

"