দোহারে ২০০ স্বর্ণের বারসহ আটক ৫

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

দোহার (ঢাকা) প্রতিনিধি

ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ১৩ কোটি টাকা মূল্যের ২০০ টি স্বর্ণের বারসহ স্বর্ণ চোরাচালান চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। উদ্ধার করা স্বর্ণের বারের ওজন হবে আনুমানিক ২৫ কেজি বলে জানিয়েছে র‌্যাব।

গতকাল শুক্রবার সকালে র‌্যাব-১১ মুন্সীগঞ্জ বালাশুর ও নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলেন- নগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন, নবাবগঞ্জ উপজেলার গালিমপুর গ্রামের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ, একই উপজেলার মদনখালী গ্রামের মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক, জামাত আলীর ছেলে মো. মিজান এবং একই গ্রামের মো. আমিনুল ইসলাম।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সীগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিতুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহার উপজেলার মৈনট ঘাটে অভিযান পরিচালনা করে। এ সময় সিএনজি করে মৈনট ঘাটে আসা পাঁচ যাত্রীকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২০০ পিস স্বর্ণের বার এবং ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জ বালাশুরের ক্যাম্প কমান্ডার এএসপি মুহিতুল ইসলাম ও নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ জানান, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

"