চট্টগ্রাম ব্যুরো

  ১৮ আগস্ট, ২০১৮

চীন থেকে ফিরেই স্বামীকে গলা কেটে হত্যা!

চট্টগ্রাম নগরের ফয়’স লেকস্থ লেকভিউ আবাসিক হোটেলে মাঈনুদ্দিন ওরফে শাহরিয়ার শুভ (২৯) নামে এক বালু ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছেন নিহতের স্ত্রী রোকসানা আক্তার (পপি)। দেশে ফিরে একাই মাঈনুদ্দিনকে গলা কেটে হত্যা করেছেন বলে পুলিশের ধারণা ।

নিহত মাঈনুদ্দিন ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর বালিরচর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তিনি বালুর ব্যবসা করতেন। অন্যদিকে আটক রোকসানা চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামের আবু আহম্মদের মেয়ে। নিহত মাঈনুদ্দিনের বড় ভাই মো. জাফর বলেন, ‘পপির সঙ্গে আমার ভাইয়ের সম্পর্ক ছিল।

মেয়েটি কয়েকদিন আগে চীন থেকে দেশে আসে এবং আমার ভাই তাকে ঢাকা বিমানবন্দরে রিসিভ করে চট্টগ্রামে নিয়ে আসে। মেয়েটি পরিকল্পিভাবে তার সহযোগীদের নিয়ে আমার ভাইকে খুন করেছে।’

শুক্রবার সকালে নগর পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ বোস্তামী জোন) সোহেল রানা বলেন, ঘটনায় জড়িত পপিকে নগরের দুই নম্বর গেট এলাকা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পপি জানান, চার বছর আগে মাঈনুদ্দিনের সঙ্গে তার গোপনে বিয়ে হয়। পরে সে ডাক্তারি পড়ার জন্য চীনে যায়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে পপি আরো জানিয়েছেন, দুই বছর ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। চীনে যাওয়ার পর থেকে তার নানা অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেন মাঈনুদ্দিন। এর জেরে পপি দেশে ফিরে একাই মাঈনুদ্দিনকে গলা কেটে হত্যা করেছেন।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) মো. আব্দুল ওয়ারিশ খান বলেন, গত বুধবার রাতে স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে হোটেলে উঠেন মাঈনুদ্দিন। এরপর মাঈনুদ্দিনকে জবাই করে খুন করে হোটেলের দ্বিতীয় তলার একটি কক্ষে ফেলে রাখা হয়েছিল। বৃহস্পতিবার রাতে হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। তার মাথা এবং শরীর আলাদা পাওয়া গেছে। কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close