সেপটিক ট্যাংকে নেমে দুই ভাইসহ তিনজনের মৃত্যু

প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে ফুটবল আনতে সেপটিক ট্যাংকে নেমে শ্বাসরোধে দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরের খুলশী থানাধীন ঝাউতলা ডিজেল কলোনি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলশী থানাধীন ঝাউতলা ডিজেল কলোনি এলাকার মিজানুর রহমানের ছেলে মো. সিফাত (১২), আফজাল হোসেনের দুই ছেলে ইমরান হোসেন ইমু (২০) ও রুবেল হোসেন (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শুক্রবার বিকেলে ডিজেল কলোনি জামে মসজিদের পেছনে মাঠে ফুটবল খেলছিলেন ওই এলাকার ছেলেরা। এক পর্যায়ে ফুটবলটি পাশের একটি সেপটিক ট্যাংকে পড়ে যায়। সেখান থেকে বলটি আনতে প্রথমে যান সিফাত। তখন সিফাত অসুস্থ হয়ে পড়লে তাকে সেখান থেকে উদ্ধারের চেষ্টা করেন রুবেল হোসেন। কিন্তু রুবেলও অজ্ঞান হয়ে পড়েন। এরপর তাদের তুলতে গিয়ে রুবেলের বড় ভাই ইমরান হোসেন ইমুও অসুস্থ হয়ে পড়েন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে খুলশী থেকে তিন তরুণকে হাসপাতালে নিয়ে আসা হয়। তখন দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। ওই ট্যাংকে হয়তো গ্যাস জাতীয় কিছু জমে ছিল। সেখানে শ্বাসরোধ হয়ে তাদের মৃত্যু হয়েছে।

 

"