ফরিদপুরে স্থানীয় সরকারমন্ত্রী

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ০০:০০

ফরিদপুর প্রতিনিধি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক অবিচ্ছেদ্য বন্ধনে আবদ্ধ। তাই ঘাতকচক্র জাতির পিতাকে হত্যা করলেও তার আদর্শ ও নীতিকে নিঃশেষ করতে পারেনি। এ দেশ ও জনগণ যতদিন থাকবে ততদিন জাতির পিতার নাম এদেশের লাখো- কোটি মানুষের অন্তরে অক্ষয় হয়ে থাকবে।

গতকাল বৃহস্পতিবার ফরিদপুরের বদরপুরে আওয়ামী যুবলীগ ফরিদপুর জেলা শাখা আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্য এসব কথা বলেন। জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদের সভাপতিত্বে তিনি আরো বলেন, ঘাতকরা ভেবে ছিল সপরিবারে বঙ্গবন্ধু হত্যা করে এদেশকে পুনরায় পাকিস্তান বানিয়ে ফেলবে। কিন্তু বঙ্গবন্ধুর ত্যাগ ও তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ বাঙালি জাতির অন্তরে প্রোথিত হয়ে আছে। সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে আমাদের অবশ্যই জয়ী হতে হবে।

শোক সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, প্রধানমন্ত্রীর দৌহিত্র খন্দকার জারিফ হোসেন মুজিব, জেলা আওয়ামী লীগে সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুুরী বরকত ইবনে সালাম, প্রেস ক্লাব সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, স্বপন পাল প্রমুখ।

"