বাসচাপায় যুবক নিহত

রিমান্ড শেষে কারাগারে গোল্ডেন লাইনের চালক

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ০০:০০

আদালত প্রতিবেদক

রাজধানীর মগবাজারের ওয়্যারলেস এলাকায় বাসচাপায় যুবক নিহতের ঘটনায় এসপি গোল্ডেন লাইন পরিবহনের চালক ইমরান সরদারকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম ফাহাদ বিন আমীন চৌধুরী এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান আসামি ইমরান সরদারকে দুই দিনের রিমান্ড শেষে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আনিসুর জানান, গত ৪ আগস্ট একই বিচারক আসামিকে দুই দিনের রিমান্ডে পাঠান। সে রিমান্ডের মেয়াদ শেষ হলে আজ আদালতে হাজির করা হয় চালক ইমরান সরদারকে।

নিহত সাইফুল ইসলাম রানা একটি বেসরকারি হাসপাতালে ব্রাদার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার তেতলা গ্রাম। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনিই ছিলেন সবার বড়। রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি থাকতেন। দুর্ঘটনার পর সাইফুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া রমনা থানার উপপরিদর্শক (এসআই) মহিবুল্লাহ জানান, ৩ আগস্ট দুপুর দেড়টার দিকে মগবাজার-মৌচাক ফ্লাইওভারের মগবাজার ওয়্যারলেস গেটের ঢাল দিয়ে নেমে এসপি গোল্ডেন লাইন পরিবহনের বাসটি মালিবাগের দিকে যাচ্ছিল। ঢাল দিয়ে নামার পরই বাসটি একটি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক সাইফুল গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে পথচারীরা তাকে উদ্ধার করে পাশের সিরাজুল ইসলাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই আরো জানান, দুর্ঘটনার পরপরই স্থানীয়রা বাসচালককে আটক করেন। তাকে পিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

 

"