নেত্রকোনা প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০১৮

ভাতিজার হাতে চাচা খুন

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কৈলাটি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. আবুল কালাম (৫০)। তিনি কেন্দুয়ার কৈলাটি গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির সীমানা নিয়ে আবুল কালামের সঙ্গে তার ছোট ভাই সবুজ মিয়ার বেশ কিছু দিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে গতকাল বিকেলে সবুজ মিয়ার ছেলে মামুন মিয়ার (২২) সঙ্গে চাচা আবুল কালামের বাগি¦তন্ডা হয়। একপর্যায়ে সবুজ মিয়া ও তার লোকজন লাঠিসোঁটা নিয়ে কালামের ওপর হামলা চালান। এতে আবুল কালাম, তার স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া আহত হন। স্থানীয়রা তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল কালামকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী ও ছেলে বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন।

কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। গতকাল শুক্রবার তিনি বলেন, আবুল কালামের লাশের ময়নাতদন্ত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist