নিজস্ব প্রতিবেদক

  ২৮ জুলাই, ২০১৮

নকল পণ্য তৈরির দায়ে গ্রেফতার ২

নামিদামি ব্র্যান্ডের নকল পণ্য তৈরি ও বিক্রির অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থেকে দুজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ কাঁচামাল জব্দ করা হয়েছে।

সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শারমিন জাহান জানান, একটি চক্র বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের মোড়কে কোনো ধরনের অনুমোদন ছাড়াই নানা ধরনের পণ্য নকল করে বাজারজাত করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুরের আরাম মডেল টাউনে অভিযান চালায় সিআইডি। সেখান থেকে দুজনকে গ্রেফতার করা হয় এবং মালামাল জব্দ করা হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার মোহাম্মদপুর থানায় পরিদর্শক মাজহারুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেন।

শারমিন জাহান আরো জানান, অভিযানের সময় আরাম মডেল টাউনের ৫ নম্বর রোডের ৭/১ নম্বর বাড়ির সামনে একটি কাভার্ড ভ্যান থেকে মালামাল জব্দ করা হয়। এ সময় বাড়ির প্রথম ও দ্বিতীয়তলা থেকে সাইদুল ইসলাম (৩৪) ও মো. আবু তালেব মাঝিকে (৩০) গ্রেফতার করা হয়।

জব্দ মালামালের মধ্যে রয়েছে ১০৫ বস্তা রিচ অ্যাক্রেল কুইক ওয়াশ, পাওয়ার হোয়াইট চার বস্তা, লবণ ৩ বস্তা, ক্যালসিয়াম চার বস্তা, দানা দুই বস্তা, বেকনার ১০ প্যাকেট, একটি সিলিং মেশিন, রোজ এনার্জি বাল্ব ৪০টি, সোলার চার্জ কন্ট্রোলার ১০টি, সোলার টিউবলাইট ২০টি, চার ফুট লম্বা টিউবলাইট দুই হাজার পিস, ওয়ারেন্টি কার্ড ৫০টি, ব্যাটারির ক্যাবল ১১০ বান্ডেল, খালি প্যাকেট ১ হাজার ২০০ পিস। এসব মালামালের আনুমানিক মূল্য সাড়ে ১০ লাখ টাকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist