সড়ক দুর্ঘটনায় নিহত তিন শিশু

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুই মাদরাসাছাত্রী এবং গোপালগঞ্জে রাস্তা অতিক্রমকালে একস্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে ৫ মাদরাসা ছাত্রী। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

মুক্তাগাছা (ময়মনসিংহ) : ময়মনসিংহের মুক্তাগাছায় একটি ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মুক্তাগাছার কালীবাড়ি সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- উপজেলার জয়দার বাসিন্দা ইতি (১২) এবং নিমুরিয়ার বাসিন্দা বিভা (৭)। আহতরা হলো- খাদিজা (৯), রেহানা (১৩), ফারহানা এবং অজ্ঞাত আরো দুইজন। হতাহতেরা সকলেই কালীবাড়ি মাদরাসার ছাত্রী।

স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদেও মধ্যে একজন ঘটনাস্থলে এবং আরেকজন মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মারা যায়।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে মাইক্রোবাসের চাপায় সিয়াম শেখ (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। সিয়াম শেখ গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা দক্ষিণপাড়া গ্রামের সিলন শেখের ছেলে। সে ওই এলাকার পিটিআই প্রশিক্ষণ প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, স্কুল শেষে বাসায় ফেরার সময় মহাসড়ক অতিক্রম করছিল সিয়াম। এ সময় ঢাকাগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিয়াম মারা যায়। পরে পুলিশ ঘটনা মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। তিনি আরো জানান, গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের মাঝিগাতী থেকে ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়। চালককেও আটক করেছে পুলিশ।

"