কক্সবাজার প্রতিনিধি

  ২০ জুলাই, ২০১৮

কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই অস্ত্রধারী নিহত

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের রামুর হিমছড়ি এলাকায় বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে সড়কের ৩ নম্বর ব্রিজ এলাকায় বিজিবি ও র‌্যাবের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ জব্দ করা হয়েছে। লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম ভূঁইয়া তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের কাছে পাওয়া জাতীয় পরিচয়পত্র থেকে জানা গেছে, তার নাম এনামুল হক, তিনি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বুধুরার প্রধানিয়া বাড়ির ফজলু মিয়ার ছেলে। অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, কয়েকজন লোক একটি প্রাইভেট কারযোগে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফ থেকে আসছিলেন। ওই সময় বিজিবি ও র‌্যাবের তল্লাশি চৌকি থেকে তাদের দাঁড়াতে সংকেত দেয়া হয়। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই কারে থাকা লোকজন বিজিবি ও র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় এর কিছুক্ষণ পর ঘটনাস্থলে গিয়ে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হিমছড়ি পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার এবং রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমানসহ অন্যরা ঘটনাস্থলে যান। ওসি মনির আরো বলেন, তাদের গাড়ি থেকে একটি পিস্তল, একটি এলজি, ১২ রাউন্ড তাজা কার্তুজ ও ৭ রাউন্ড খালি খোসা এবং তাদের ব্যবহৃত এক্স-করোলা মডেলের কার জব্দ করা হয়। আর গাড়ির পেছনের বক্সে একটি মাঝারি সাইজের হ্যান্ডব্যাগ পাওয়া গেছে। এতে প্রায় ৬০ হাজার ইয়াবা রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যা¤েপর ইনচার্জ মেজর মেহেদী হাসান তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্রধারীদের গুলির মুখে আত্মরক্ষার্থে র‌্যাব ও বিজিবি গুলি চালায়। এতে দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়। তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, একটি বিদেশি রিভলবার ও গোলাবারুদ এবং হ্যান্ডব্যাগ ভর্তি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist