বরিশাল প্রতিনিধি

  ১৬ জুলাই, ২০১৮

তিন সিটি নির্বাচন

অভিযোগ, প্রচারণায় সরগরম বরিশাল

পাল্টাপাল্টি অভিযোগ আর দিন-রাত প্রচারণায় সরগরম হয়ে ওঠেছে জীবননান্দের স্মৃতি বিজড়িত নগরী বরিশাল। থেমে থেমে বৃষ্টি উপেক্ষা করেও চলেছে প্রচারণা, দম ফেলবার সময় ছিল না প্রার্থীদের। দিন নেই রাত নেই ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। নগরী চষে বেড়াচ্ছেন তারা। চলছে অভিযোগ, পাল্টা অভিযোগ।

নির্বাচনে অংশ নেওয়া সাত প্রার্থীর মধ্যে বেশিরভাগই অভিযোগ তুলছেন আওয়ামী লীগের বিরুদ্ধে। আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে বিএনপির তরফ থেকে প্রতিদিনই আচারণবিধি লঙ্ঘনের অভিযোগ আসছে। এর প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের তরফ থেকে বলা হচ্ছে, অভিযোগ করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনকে অশান্ত করতে বিএনপি এমন অভিযোগ তুলছে।

প্রতিদিনের মতো গতকালও বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগে নামেন বিএনপি প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নগরের সদর রোড, চকবাজার, লঞ্চঘাটসহ বেশ কয়েকটি বস্তি এলাকায় গণসংযোগ করেন। অপরদিকে, গতকাল রসুলপুর, পলাশপুর, বাচার রোডসহ বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ করছেন আওয়ামী লীগ প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

অন্যান্য প্রার্থীর মধ্যে গণসংযোগ করেন জাতীয় পার্টির (এরশাদ) সমর্থীত প্রার্থী ইকবাল হোসেন তাপস, বাসদের মনিষা চক্রবর্তী, ইসলামী আন্দোলনের ওবায়দুর রহমান মাহবুব, জাতীয় পার্টির (বিদ্রোহী) বশির আহমেদ ঝুনু ও কমিউনিস্ট পার্টির অ্যাডভোকেট একে আজাদ। দুপুর ২টায় বাজার সঙ্গে সঙ্গে নগরীতে পুরোদমে শুরু হয় মাইকিং। এ দিকে সকাল থেকেই বরিশালে থেকে থেমে বৃষ্টি হচ্ছিল, এতে কিছুটা অসুবিধা হলেও থেমে থাকেনি প্রচারণা। নির্বাচনী সংহিংসার ঘটনা ঘটেনি, সব মিলিয়ে প্রচারণার পরিবেশ সুষ্ঠু বলে মনে করছেন সাধারণ মানুষ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist