নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১১ জুলাই, ২০১৮

ট্রলার দুর্ঘটনা

নিখোঁজের ৩ দিন পর চারজনের লাশ শীতলক্ষ্যায়

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলারের ছাদ থেকে পড়ে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ জানান, গতকাল মঙ্গলবার সকালে শীতলক্ষ্যা নদীর টানবাজার লবণঘাট ও এর আশপাশের এলাকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়। মৃতরা হলেন- বন্দর উপজেলার মদনগঞ্জ ইসলামপুরের রমিজ উদ্দিনের ছেলে ইমন (১৮), একই এলাকার কানাই মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৩৫), আনোয়ার হোসেন সালান (৩৫) ও জনি (২৩)। গত রোববার রাতে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল খেয়াঘাট এলাকা থেকে একটি ট্রলার ছাদে প্রায় ৬০ থেকে ৭০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ ঘাটে রওনা দেয়। অতিরিক্ত যাত্রীর চাপে ট্রলারটি ছাড়ার সঙ্গে সঙ্গে কাত হয়ে যায়। এ সময় ট্রলারের ছাদ ভেঙে কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায় বলে নারায়ণগঞ্জ সদর নৌ-থানা পুলিশের ওসি নেওয়াজ উদ্দিন আহমেদ জানান।

তিনি বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা শুরু করেন; কিন্তু রাতে কেউ নিখোঁজ হয়েছে এমন দাবি না করায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

গত সোমবার সকালে তিন যাত্রী নিখোঁজ রয়েছে স্বজনরা দাবি করলে পুলিশ ও ফায়ার সার্ভিস আবার উদ্ধার অভিযান শুরু করে বলে ওসি জানান।

ফায়ার সার্ভিস কর্মকর্তা রশীদ বলেন, উদ্ধার অভিযানের মধ্যেই শীতলক্ষ্যা নদীতে চারজনের লাশ ভেসে ওঠে। পরে তাদের ডুবুরি দল তা উদ্ধার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist