মনোহরগঞ্জে খামারিদের মোঃ তাজুল ইসলাম এমপি

দেশকে ভালোবেসে সততার সঙ্গে দায়িত্ব পালন করুন

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ০০:০০

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

দুর্নীতিবাজরাই বেশি অসুস্থ থাকেন, তারা ঠিকমতো খেতে ও ঘুমাতে পারেন না বলে মন্তব্য করে বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, দেশটাকে ভালোবাসুন, সতর্কতা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করুন। ৯-৫টা কর্মস্থলে উপস্থিত থেকে সেবাপ্রত্যাশীদের সেবা দিন। মনোহরগঞ্জ উপজেলার নবনির্মিত প্রাণিসম্পদ কার্যালয় উদ্বোধন, খামারি সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গত শুক্রবার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলহাস আহমেদ খানের সভাপতিত্বে এ আলোচনা সভা হয়।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের দেশপ্রেমী হওয়ার আহ্বান জানিয়ে মোঃ তাজুল ইসলাম বলেন, ‘দুর্নীতিমুক্ত থাকার চেষ্টা করুন। নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করুন। এ কার্যালয়ে যারা সেবা নিতে আসবেন তাদের সঠিকভাবে সেবা দিন।’ এ সময় প্রায় ১ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় নির্মাণ করা হয়েছে বলে জানান তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কুমিল্লা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবদুল মান্নান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরীসহ অনেকে। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাস্টার সোলাইমান, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার, মনোহরগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, জিয়াউর রহমান শাহীন জিয়া, আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক জানে আলম, কামাল হোসেন, আমির হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, বেল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন, প্রফেসর সাফায়েত উল্লাহ মজুমদার, যুবলীগ নেতা আবু ইউসুফ, স্বেচ্ছাসেবক লীগ নেতা খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এম এইচ মিলন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী প্রমুখ।

"