নিজস্ব প্রতিবেদক

  ২৪ জুন, ২০১৮

পুনর্গঠন হবে ঢাকা উত্তর বিএনপির থানা ও ওয়ার্ড কমিটি

সদ্য ঘোষিত ঢাকা মহানগর উত্তর বিএনপির বিরুদ্ধে ‘পকেট কমিটিসহ বাণিজ্যের’ যেসব অভিযোগ উঠেছে শেষ পর্যন্ত তা আমলে নিয়েছে বিএনপি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনায় কমিটি পুনর্গঠনের আশ্বাস দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শনিবার কমিটির বিরুদ্ধে অবস্থান নেওয়া মহানগর উত্তরের ৩০ নেতার সঙ্গে বৈঠকে এমন ইঙ্গিতের কথা জানিয়েছেন বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতা। এর আগে তারা ৮ দফা দাবি সম্বলিত একটি অভিযোগপত্র জমা দেন দলের মহাসচিবসহ স্থায়ী কমিটি সকল সদস্যের কাছে। সর্বশেষ স্থায়ী কমিটির মিটিংয়েও মহানগর উত্তর কমিটির অনিয়ম নিয়ে আলোচনা হয়। এরই পরিপ্রেক্ষিতে দলের সিনিয়র নেতারা বিষয়টি নিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নজরে আনলে আন্দোলনকারী নেতাদের সঙ্গে বসে কমিটির সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের বিষয়ে দলের মহাসচিবকে প্রয়োজনীয় নির্দেশনা দেন।

কমিটির বিরুদ্ধে অবস্থান নেওয়া মহানগর উত্তর বিএনপির প্রভাবশালী সদস্য শামীম পারভেজ বলেন, ইতিপূর্বে আমরা মহানগর কমিটির বিরুদ্ধে ৮ দফা দাবি সম্বলিত একটি অভিযোগ দলের মহাসচিবকে দেই, তারই ধারাবাহিকতায় আজকে আমরা মহাসচিবের সঙ্গে দেখা করতে গেলে তিনি আমাদের বলেছেন, এ বিষয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে। তিনি কমিটির অনিয়মের বিষয়ে প্রযোজনীয় ব্যবস্থা নিতে বলেছেন। গাজীপুর নির্বাচন শেষে বিষয়টি নিয়ে আমরা সমাধান চেষ্টা করব।

একই কথা বলেন, বৈঠকে অংশ নেওয়া মহানগর উত্তর বিএনপির সহসভাপতি ফেরদৌসি আহম্মেদ মিষ্টি ও সাংগঠনিক সম্পাদক শামীন পারভেজ, সহসভাপতি মোস্তাফিজুর রহমান সেগুন, সহসাধারণ সম্পাদক হেলাল উদ্দিন তালুকদার ও আলাউদ্দিন সরকার টিপু। তারা বলেন, মহাসচিব আমাদের বলেছেন, ২৬ তারিখ গাজীপুর নির্বাচন শেষে ২৭ তারিখের পর কমিটির প্রয়োজনীয় পুনর্গঠন পক্রিয়া শুরু করা হবে ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist