রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

  ১৫ জুন, ২০১৮

দিনদুপুরে ব্যাংক কর্মকর্তাকে হত্যা করে টাকা ছিনতাই

মাদারীপুরের রাজৈরে দিনদুপুরে গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে প্রায় ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি গ্রামের বেপারীপাড়া এলাকায়। নিহত সোহেল চৌধুরী (৩৫) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের মো. ইব্রাহিম চৌধুরীর ছেলে ও গ্রামীণ ব্যাংক টেকেরহাট খালিয়া শাখার কেন্দ্র ব্যবস্থাপক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার গ্রামীণ ব্যাংকের রাজৈর খালিয়া শাখার কেন্দ্র ব্যবস্থাপক সোহেল চৌধুরী বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই এলাকার নয়াকান্দির গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করে পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন অন্য গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা উত্তোলন করতে। এক কেন্দ্র থেকে অন্য কেন্দ্রে যাওয়ার রাস্তার পাশে পাট খেতের মধ্য থেকে গলাকাটা অবস্থায় স্থানীয়রা তার লাশ উদ্ধার করে এবং লাশের পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিল। তবে টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায়নি। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, ‘সকাল ১০টার দিকে গ্রাহকদের কাছ থেকে ঋণের টাকা (কিস্তি) নিয়ে তিনি পাশের আরেকটি কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যেই তার লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওতপেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনতাই করেছে। তার কাছে কমপক্ষে ৬০ থেকে ৭০ হাজার টাকা ছিল।

রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এটা পরিকল্পিত হত্যাকান্ড। আমরা দুর্বৃত্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist