নিজস্ব প্রতিবেদক

  ০৪ জুন, ২০১৮

বললেন কাদের

একরাম নির্দোষ হলে দোষীদের বিরুদ্ধে অ্যাকশন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একরাম আমাদের দলের কর্মী। একরামের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, আমি বলেছি। যদি তদন্তে প্রমাণিত হয় একরাম নির্দোষ, ওখানে যারা তাকে দোষী সাব্যস্ত করেছেন তারাই দোষী সাব্যস্ত হবেন এবং তাদের বিরুদ্ধে অ্যাকশন নেয়া হবে। গতকাল রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মেট্রোরেল প্রকল্পের প্যাকেজ-৭ এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, নারায়ণগঞ্জের ঘটনায় কি র‌্যাবের বড় অফিসাররা বাদ গেছে? তাদের ফাঁসির অর্ডারও হয়েছে। কাউকে ছাড় দেয়া হবে না। বিএনপি প্রসঙ্গে কথা বলতে গিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির রাজনীতি হচ্ছে অভিযোগ আর নালিশের, আর কোনো সম্বল নেই। নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে তার খেসারত দিচ্ছে, আন্দোলনে ব্যর্থ হয়েছে। তাই তাদের সামনে শুধু হতাশা। এ হতাশা থেকেই আবোল-তাবোল বলছে। যখন এ অভিযান (মাদকবিরোধী) জনগণের প্রশংসা কুড়াচ্ছে, জনগণ খুশি এবং এ অভিযানে সরকারের জনপ্রিয়তা বাড়ছে তাই স্বাভাবিক কারণেই বিএনপির গাত্রদাহ শুরু হয়ে গেছে। সরকারের ভালো কাজে জনপ্রিয়তা বাড়ছে তা তারা সইতে পারছে না, হজম করতে পারছে না। তাই বিএনপি এ অভিযানের বিরুদ্ধে যা খুশি তা বলে বেড়াচ্ছে।

চলমান মাদকবিরোধী অভিযানে ক্রসফায়ারকে বিচারবহির্ভূত হত্যাকান্ড বলে বুদ্ধিজীবীরা বিবৃতি দিয়েছেন- তা কীভাবে দেখছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বুদ্ধিজীবীরা তাদের বিবৃতি দিতেই পারেন, সমালোচনা করার অধিকার সবার রয়েছে।

মাদকের গডফাদারদের বিদেশে পালিয়ে যেতে সহায়তা করছে সরকার বিএনপির এমন অভিযোগের জবাবে তিনি বলেন, বিএনপিতেও আছে কিনা তা আমাদের খুঁজে বের করতে হবে। বদির মতো আর কত বদি এ দেশে আছে। বদি মাদকের গডফাদার এটা আপনি সরাসরি বলতে পারেন? প্রমাণ কি? প্রমাণ করুন। প্রমাণিত হলে বদিকেও ছাড় দেয়া হবে না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist