প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ মে, ২০১৮

সড়কে মৃত্যুর মিছিলে আরো সাতজন

ব্রাহ্মণবাড়িয়ায় বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। মৌলভীবাজারে বাস-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। সিলেটে অটোরিকশার সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে মারা গেছেন তরুণী। আর কক্সবাজারে ট্রাকচাপায় মৃত্যু হয়েছে এক টমটম চালকের। গতকাল শনিবার দেশের এই চার জেলায় সড়কে মৃত্যুর মিছিলে যোগ হলেন সাতজন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো সাতজন।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইলের মালিহাতা বাজার এলাকায় সকাল ৬টার দিকে বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও একই এলাকার লুক্কু মিয়ার ছেলে অটোরিকশা চালক সাইদুল (১৮)।

আশুগঞ্জ থানার ওসি হোসেন সরকার প্রত্যক্ষদর্শীর বরাতে বলেন, সকালে মালিহাতা বাজারে সিএনজিচালিত অটোরিকশাটি রাস্তা পার হওয়ার সময় সিলেট থেকে আসা ঢাকাগামী বাসটি তাদের চাপা দেয়। অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই নসর মিয়ার মৃত্যু হয়। এলাকাবাসী আহত চালক সাইদুল ও আরমানকে হাসপাতালে পাঠালেও তাদের মৃত্যু হয়। আরমান কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর সাইদুল বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চালক সাইদুলের মা স্বপ্নাহার বেগম জানিয়েছেন, সাহ্রি খাওয়ার পর সাইদুল অটোয় গ্যাস ভরার জন্য বিশ্বরোড যাচ্ছিলেন। এ সময় তার বন্ধু নসর ও আরমান সঙ্গে যান।

বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি জানিয়ে ওসি হোসেন বলেন, অভিযোগ না থাকায় তিনজনেরই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৌলভীবাজার : শহরতলীর চাঁদনীঘাট এলাকায় সকাল সাড়ে ৫টার দিকে বাস-অটোরিকশা সংঘর্ষে অটোরিকশা চালকসহ দুইজন নিহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করেছে। নিহতদের একজন ফেঞ্চুগঞ্জের নোয়াগাঁও গ্রামের তাহির আলীর ছেলে তারেক মিয়া (২২) ও অপরজন বালাগঞ্জ উপজেলার আতাসন গ্রামের মৃত তোয়াহিদ আলীর ছেলে নেপু মিয়া (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রূপসী বাংলা নামের একটি বাস ও সদর উপজেলার চাঁদনীঘাটে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে অটোরিকশার চালক ও যাত্রী মারা যান। মৌলভীবাজার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে। বাসটি আটক করেছে রাজনগর থানা পুলিশ।

সিলেট : সিলেট-জকিগঞ্জ সড়কের হেতিমগঞ্জ নয়ামসজিদ সংলগ্ন সড়কে দুপুরে অটোরিকশা ও প্রাইভেট কারের সংঘর্ষে অ্যানি বেগম (২০) নামের এক তরুণী নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। অ্যানি হেতিমগঞ্জ কায়স্ত গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুরে দ্রুতগতির একটি প্রাইভেট কার ও অটোরিকশাটি সিলেটে শহরের দিকে যাচ্ছিল। পথে দুই গাড়ি ওভারটেকিং করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন অটোরিকশার পাঁচ যাত্রী। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক এ্যানিকে মৃত ঘোষণা করেন।

উখিয়া (কক্সবাজার) : কুতুপালং এলাকায় সকালে ট্রাকচাপায় এক টমটম চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন টমটমের দুই যাত্রী। নিহত রিদুয়ানুর রহমান বাবু (১৮) উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়ন পূর্ব ডিগলিয়াপালং গ্রামের নুরুল হক সওদাগরের ছেলে। আহতরা হলেন একই এলাকার জালাল আহমদের ছেলে আবদুল আলম ও ছৈয়দ আহমদের ছেলে শাহ আলম। তাদের উখিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist