সড়ক দুর্ঘটনায় নিহত ১৫

প্রকাশ : ১৬ মে ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

হবিগঞ্জের মাধবপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন এবং ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ছাড়া মানিকগঞ্জ, ময়মনসিংহ, চাঁদপুর, চট্টগ্রাম ও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আরো সাতজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে শ্যামলী পরিবহনের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হন আরো ছয়জন। গতকাল মঙ্গলবার সকাল ৮টায় উপজেলার শাহপুর হরিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের পরিচয় শনাক্ত করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মোল্লা জানান, দুর্ঘটনায় চারজন মারা গেছেন বলে শুনেছি। তবে ঘটনাস্থল থেকে পুলিশ দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আলফাডাঙ্গাগামী সাউদিয়া পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্য আহতদের উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল ও মানিকগঞ্জ সদর হাপাতালে ভর্তি করে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর ও আলমডাঙ্গা উপজেলার কাথুলি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর বটতলা নামক স্থানে ট্রাকের ধাক্কায় আহসান হাবিব তপন (৪৫) নিহত হয়েছেন। নিহত তপন উপজেলার জয়রামপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এদিকে, একই সময় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাথুলি গ্রামে আলমসাধুর ধাক্কায় সুফিয়া বেগম (৫৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আক্কাস আলীর স্ত্রী। আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ এ তথ্য নিশ্চিত করেন।

ওকে-নাজমুল

চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জে ট্রাকের চাপায় মানিক হোসেন (২৭) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক হোসেন (২৭) উপজেলার ৫নং সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত রেনু মিয়ার ছেলে।

চট্টগ্রাম : চট্টগ্রামের রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলের (সিইপিজেড) ভেতরে বাসের চাপায় এক পোশাক কারখানার নিরাপত্তা কর্মী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে। নিহত তাজিবুর মোল্লা (৬১) বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার বুড়িগাংঘিনী গ্রামের মৃত ইমাম উদ্দিন মোল্লার ছেলে।

নোয়াখালী : নোয়াখালীর সেনবাগ ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থানে সুবর্ণ সুপার সার্ভিসের দুটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৩৮ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

"