ভাড়াটে দিয়ে আমাকে খুনের ষড়যন্ত্র চলছে : মমতা

প্রকাশ : ১৩ মে ২০১৮, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

কয়েকটি রাজনৈতিক দল তাকে হত্যার জন্য ভাড়াটে খুনি ঠিক করেছে দাবি করে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, তার অবর্তমানে দলের নেতৃত্ব কার হাতে যাবে, তা তিনি ঠিক করে রেখেছেন।

পশ্চিমবঙ্গের বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল ‘জি টোয়েন্টি ঘটনা’কে দেওয়া এক সাক্ষাৎকারে মমতা বলেন, ‘আমার কাছে তথ্য আছে, কয়েকটি রাজনৈতিক দলÑআমি তাদের নাম বলব না, তারা আমাকে হত্যার চেষ্টা করছে। তারা আমাকে হত্যার জন্য অর্থের বিনিময়ে ভাড়াটে খুনি ঠিক করেছে। কিন্তু আমি ভয় পাইনি।’

পুলিশ তাকে অধিক নিরাপদ সরকারি বাংলোতে বসবাস শুরু করার পরামর্শ দিয়েছে ইঙ্গিত দিয়ে তিনি আরো বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। মুখ্যমন্ত্রী হওয়ার আগে থেকেই কলকাতার হরিশ চ্যাটার্জি স্ট্রিটে নিজের একতলা ভবনে বসবাস করেন মমতা। মুখ্যমন্ত্রী হওয়ার পরও সরকারি বাংলোতে না ওঠায় পুলিশকে তার নিরাপত্তা নিশ্চিত করতে বেগ পোহাতে হয়। এরই মধ্যে একটি ‘পলিটিক্যাল উইল’ প্রস্তুত করেছেন জানিয়ে মমতা আরো বলেন, তার অবর্তমানে তার দলের টিকে থাকা নিশ্চিত করার কাজ তিনি করে রেখেছেন। আমার অবর্তমানে কে দল চালাবে, কে সরকার চালাবে, তার সবই আমি লিখে রেখেছি। আমার জরুরি পরিকল্পনা প্রস্তুত আছে।

 

"