নওগাঁ প্রতিনিধি

  ০৬ মে, ২০১৮

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় পা হারানো স্কুলছাত্রের মৃত্যু

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ডান পা হারালো স্কুলছাত্র নিলয় (১৫) মারা গেছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। নিলয় নওগাঁ শহরের মাস্টারপাড়া আফতাব মোল্লার ছেলে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহরের বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলোÑ মাস্টারপাড়ার রানা হোসেনের ছেলে রাকিব হোসেন (১৬) ও সদরের বরেন্দ্র অফিস এলাকার জেমসের ছেলে সাদমান (১৬)। এরা সবাই নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে নিলয়সহ তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। নিলয় মোটরসাইকেলটি চালাচ্ছিল এবং অপর দুই বন্ধু রাকিব হোসেন ও সাদমান পেছনে বসা ছিল। শহরের বাইপাস ব্রিজ এলাকা থেকে শান্তাহারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে তারা রাস্তার ওপর ছিটকে পড়ে। ফলে নিলয়ের ডান পা হাঁটু থেকে আলাদা হয়ে যায়। এ সময় নিলয়ের সঙ্গে থাকা রাকিব হোসেন ও সাদমান গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। তবে নিলয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে সে মারা যায়। তবে রাকিব হোসেন ও সাদমান নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নওগাঁ সদর থানার ওসি সমিত কুমার কুন্ডু দুর্ঘটনায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist