প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৬ মে, ২০১৮

কোটি টাকার পোশাকে বিয়ে হচ্ছে ব্রিটিশ রাজবধূর

হবু ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেলের বহু প্রতীক্ষিত বিয়ের পোশাকের তথ্য প্রকাশ করা হয়েছে। পোশাকটির মূল্য ব্রিটিশ পাউন্ডে এক লাখের কাছাকাছি; যা বাংলাদেশি টাকায় এক কোটি টাকার ওপরে। বেশ কয়েকটি সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে পোশাকটির বর্ণনা নিয়ে এ বিষয়ে গতকাল শনিবার প্রতিবেদন প্রকাশ করেছে ডেইলি মেইল।

রাজপরিবারের একাধিক সদস্য ও ফ্যাশন শিল্পের কয়েকটি সূত্র জানিয়েছে, ১৯ মে বিয়ের দিন মেগান প্রথমে যে দুটি গাউন পরবেন সেগুলো তৈরি করেছে ব্রিটিশ পোশাক তৈরিকারী প্রতিষ্ঠান রালফ অ্যান্ড রুসো। সেইন্ট জর্জ চ্যাপেলে ৬০০ অতিথি ও অসংখ্য টিভি দর্শকের সামনে দিয়ে হাতে সেলাই করা, ভারী পোশাকটি পরে মেগান হেঁটে যাবেন বিশেষ দিনটিতে। এমনকি বিয়ের পরে রানির আয়োজনে সেইন্ট জর্জের হলে অনুষ্ঠানেও ওই পোশাকটি পরবেন তিনি।

অপর এক সূত্রের বরাত দিয়ে ডেইলি মেইল লিখেছে, পোশাকটি তৈরিতে খরচ হয়েছে প্রায় ১ লাখ পাউন্ড স্টার্লিং। বাংলাদেশি টাকায় এ অঙ্ক এক কোটি টাকারও বেশি। পোশাকটি তৈরির সকল ব্যয় বহন করবেন প্রিন্স হ্যারি ও রাজপরিবার। তারা বলেছেন, এটা এই বছরের সেরা বিয়ে। আর শ শ ঘণ্টা ধরে অনেক মানুষ পোশাকটি হাতে সেলাই করে তৈরি করেছে। এদিকে, ভিন্ন এক প্রতিবেদনে বলা হয়েছে, পোশাকটি প্রথমবার দেখে মেগান কেঁদে দেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন মেগানের দীর্ঘ দিনের বন্ধু ও অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist