কলকাতা প্রতিনিধি

  ২৪ এপ্রিল, ২০১৮

নরেন্দ্র মোদির সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সোমবার দিল্লিতে ওই বৈঠক হয়। এ সময় তার সঙ্গে ছিল ১৯ সদস্যের প্রতিনিধি দল।

এদিন সন্ধ্যা ৬টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি প্রকাশ করেন ওবায়দুল কাদের। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে গত রোববার তিন দিনের ভারত সফরে যায় আওয়ামী লীগের ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দলটি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করার পাশাপাশি ভারতের সংসদ ভবনসহ মহাত্মা গান্ধীর সমাধিসৌধ পরিদর্শন করার কথা। ভারতের প্রধানমন্ত্রী মোদির সঙ্গে এ বৈঠকের বিস্তারিত গতকাল রাত ৯টা পর্যন্ত কিছু জানা যায়নি।

গত শনিবার ঢাকায় এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, ‘পারস্পরিক সম্পর্ক বাড়ানোই এ সফরের মূল উদ্দেশ্য।’

ওবায়দুল কাদেরের সঙ্গে প্রতিনিধি দলে আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান; সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মিছবাহউদ্দিন সিরাজ, এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল; প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ প্রমুখ। এ প্রতিনিধি দলের সম্মানে গতকাল রোববার দিল্লিতে নৈশভোজের আয়োজন করে বাংলাদেশ মিশন। নৈশভোজে কূটনীতিবিদসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা অংশ নেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist