মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২৪ এপ্রিল, ২০১৮

লাকসামে মোঃ তাজুল ইসলাম এমপি

জাতির পিতার চেতনা ধারণ করে কাজ করতে হবে

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও গণদরদী চেতনা বুকে ধারণ করে তার হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের মানুষের কল্যাণ ও উন্নয়নে কাজ করতে হবে। ছাত্রলীগ টেন্ডারবাজি ও চাঁদাবাজিতে জড়াবে না। গতকাল সোমবার লাকসাম উপজেলা ছাত্রলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘ছাত্রলীগের সব নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতির সেবায় কাজ করতে হবে। বঙ্গবন্ধু গরিব-দুঃখী মানুষের জন্য কাজ করেছেন। তিনি ছিলেন মানুষের প্রিয় একজন ব্যক্তি ও নেতা। যার গুণ বলে শেষ করা যাবে না। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস জানাতে হবে। তাহলে তারা আগামী দিনে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারবে। তিনি সংগঠনকে সুসংগঠিত করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

লাকসাম উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আনিসুর রহমান, আবদুল আউয়াল মজুমদার, সাইফ খান স্বাধীন, নাহিদ কবির, মাসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজু, রাসেল আহমেদ রাশেদ, ফরিদ উদ্দিন, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহসিন আলম মিঠুন, নওয়াব ফয়জুননেসা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পায়েল কবির, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলামসহ উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist