প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ এপ্রিল, ২০১৮

সড়ক দুর্ঘটনায় নিহত ৮

সড়ক দুর্ঘটনায় নওগাঁ, ফেনী, চট্টগ্রাম, গাজীপুর, চাঁপাইনবাবগঞ্জ ও মাদারীপুরে আটজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

নওগাঁ : নওগাঁর পতœীতলায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার উপজেলার বেলঘরিয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার মুন্সিপাড়া মহল্লার ধীরেন মালের ছেলে আব্দুল মালেক (৫২) এবং একই মান্দা উপজেলার পাজরভাঙ্গা গ্রামের সৈয়দ আলীর ছেলে তৈমুর রহমান (৪০)।

পতœীতলা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, সকালে আব্দুল মালেক এবং তৈমুর তাদের নিজ গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেলযোগে পতœীতলা হয়ে সাপাহার উপজেলার দিকে যাচ্ছিলেন। বেলঘরিয়াতে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

ফেনী : ফেনীর ছাগলনাইয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় পল্লী বিদ্যুতের দুই কর্মচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন তাদের আরেক সহকর্মী। গতকাল শুক্রবার বিকেলে নিজকুঞ্জরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহাবুব আলম জানান। নিহতরা হলেন ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির লাইন টেকনিশিয়ান রিয়াজুল ইসলাম (৪৫) ও রনি (২২)। আহত রবিউল মিরকে (২২) ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে রবিউল মির বলেন, ঝড়ে ছিঁড়ে পড়া পল্লী বিদ্যুতের তার মেরামত করতে তারা ওই এলাকায় যান। বিকেলে তারা রাস্তার পাশে কাজ করছিলেন। এ সময় স্টার লাইন পরিবহনের একটি বাস একটি ট্রাককে ধাক্কা দিয়ে আমাদের চাপা দেয়, এতে দুজন নিহত হন।

চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার বাড়বকুন্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। নিহত মো. নয়ন (২৬) উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের বাসিন্দা আবুল বাশারের ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

গাজীপুর : গাজীপুরে ট্রাক ও বাসের সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও তিনজন। গতকাল শুক্রবার সকাল ৭টায় গাজীপুর সিটি করপোরেশনের ঢাকা বাইপাস সড়কের মীরের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান।

নিহত ট্রাকচালক মো. মুখর উদ্দিন (৪২) শরীয়তপুরের নড়িয়া উপজেলার দিনারা এলাকার আয়েজ উদ্দিনের ছেলে।

আহতরা হলেনÑ হালিম রানা (২৫), খোকন মিয়া (২৭) ও মিজানুর রহমান (৪৩)। তাদের মধ্যে একজনকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভূষণ দাস বলেন, হাসপাতালে আনার আগেই মুখর উদ্দিন মারা গেছেন। আহতদের একজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপজেলা রিসোর্স কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সোয়া ৯টার দিকে শিবগঞ্জ উপজেলার রসিকনগর এলাকার সোনামসজিদ-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলামের বাড়ি (৪৫) রাজশাহী জেলায়। শিবগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের প্রশিক্ষক ছিলেন তিনি। শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মাদারীপুর : মাদারীপুরের শিবচরে মালবাহী মাহিন্দ্রা গাড়ি উল্টে চালক নিহত ও হেলপার আহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের শিকদারকান্দি এলাকায় একটি মালবাহী মাহিন্দ্রা গাড়ি নির্মাণাধীন একটি ব্রিজের ওপর ওঠার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নিচে পড়ে যায়। এতে চালক ফারুক (২০) ও হেলপার গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক গাড়ির চালক ফারুককে মৃত বলে ঘোষণা করেন। আহত গাড়ির হেলপারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ফারুক উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের মোসা মিয়ার ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist