চট্টগ্রাম ব্যুরো

  ১৮ এপ্রিল, ২০১৮

চট্টগ্রামে ৭৬৭টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৭৫৭টি আবাসিক, দুইটি বাণিজ্যিক ও আটটি শিল্পসহ ৭৬৭টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। গতকাল মঙ্গলবার এসব অভিযান চালানো হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এতে উল্লেখ করা হয়, অবৈধভাবে রাইজার নির্মাণ ও অননুমোদিত সরঞ্জামের মাধ্যমে গ্যাস ব্যবহার এবং বকেয়া বিলের কারণে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ৭৫৭টি আবাসিক, দুইটি বাণিজ্যিক ও আটটি শিল্পসহ ৭৬৭টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এর মধ্যে কলেজ রোড চকবাজার এলাকায় মোহাম্মদ ইসমাইলের আবাসিক সংযোগ থেকে ৭৫ সিএফটির দুইটি ও ২৫ সিএফটির একটি স্টার বার্নারে এবং একটি দ্বৈত চুলায় গ্যাস বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করে মেসার্স জম জম ঝাল বিতান অ্যান্ড বিরিয়ানি হাউস নামের প্রতিষ্ঠান পরিচালনা করার দায়ে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সংযোগ বিচ্ছিন্নের সময় কেজিডিসিএলের প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ, ব্যবস্থাপক (ভিজিল্যান্স) ও প্রকৌশলী মো. আলমগীর হোসেন এবং প্রকৌশলী পলাশ সরকারসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist