গফরগাঁওয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিশুসহ গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ০০:০০

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে গতকাল আড়াই বছর বয়সী শিশুসন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক মা। তার নাম লিজা আক্তার (২৫)।

গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় গফরগাঁওয়ের রেলস্টেশনে আন্তঃনগর যমুনা ট্রেনের নিচে ঝাঁপ দেন লিজা আক্তার। সঙ্গে ছিলেন শিশুসন্তান জিসান। লিজা স্থানীয় ধামাইল গ্রামের ফারুকের ছেলে এবং রাজিবের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, গত চার বছর আগে পার্শ্ববর্তী উথুরী গ্রামের শাহজাহানের মেয়ে লিজাকে বিয়ে করে রাজিব। তাদের ঘরে একমাত্র ছেলে শিশু সন্তানটি জন্ম নেয়। লিজার বাবা শাহজাহান জানান, তার মেয়ে মানসিক ভারসাম্যহীন ছিলো, মাঝে মাঝেই সে অস্বভাবিক আচরণ করত।

নিহতের স্বামী রাজীব ঢালী জানান, ছেলের হাতের দুটি আঙুল কেটে যাওয়ায় গত সোমবার বিকালে শাশুড়ি নাসিমা খাতুনের সঙ্গে লিজার কথা কাটাকাটি হয়। এতে অভিমান করে সকাল সাতটার দিকে ছেলেকে নিয়ে বের হয়ে যান লিজা। পরে বাড়ির পাশেই আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে শিশু জিসানকে নিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে লিজা।

তবে স্থানীয় অনেকে জানান, গত কয়েক মাস ধরেই রাজীবের সঙ্গে তার স্ত্রীর লিজার পারিবারিক কলহ চলে আসছিল। এই কলহের জের ধরেই লিজা আত্মহত্যা করতে পারে বলে ধারণা তাদের।

এ ঘটনার বিষয়ে ৮নং গফরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম খোকন বলেন, তাদের পারিবারিক অশান্তির বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। লাশ উদ্ধার করেছে স্টেশন ফাড়িসহ ও গফরগাঁও থানা পুলিশ।

"