সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ৬

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

রংপুরের মিঠাপুকুর উপজেলায় প্রাইভেট কার উল্টে এক যুবলীগ নেতাসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ময়মনসিংহ, গাজীপুর, সিরাজগঞ্জ ও নাটোরে আরো চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলায় প্রাইভেট কার উল্টে এক যুবলীগ নেতাসহ দুজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৮টার দিকে উপজেলার ফকিরেরহাট সংলগ্ন গিলাঝুঁকি এলাকায় মিঠাপুকুর-দিনাজপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গিলাঝুঁকি এলাকার আলেফ উদ্দিন (৬৫) ও দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোস্তাফিজার রহমান ফিজার (৪৫)।

মিঠাপুকুর থানার ওসি মোজাম্মেল বলেন, ছড়ান এলাকায় আত্মীয়ের বাড়ি থেকে কার চালিয়ে রংপুর শহরে যাচ্ছিলেন মোস্তাফিজার। গিলাঝুঁকি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সড়কের পাশে আলেফ উদ্দিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। স্থানীয় সংসদ সদস্য এ ই এন আশিকুর রহমান ও মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন অর রশীদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই দুজনের লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মোজাম্মেল।

ময়মনসিংহ : ময়মনসিংহ সদর উপজেলায় ট্রাকচাপায় এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার চুরখাই পাঁচরাস্তার মোড়ে ঢাকা-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান (৭০) চুরখাই এলাকার বাসিন্দা।

কোতোয়ালী থানার ওসি মাহমুদুল বলেন, মাছভর্তি ট্রাকের চাপায় ভ্যানচালক মান্নান ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এ সময় যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয় বলে তিনি জানান।

গাজীপুর : গাজীপুরে লেগুনার সঙ্গে সংঘর্ষের পর রাস্তায় ছিটকে পড়ে কাভার্ড ভ্যানের চাপায় চালকের সহকারী নিহত হয়েছেন। গতকাল সোমবার সিটি করপোরেশনের পোড়াবাড়ি এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে নাওজোর মহাসড়ক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. অহিদুজ্জামান জানান। নিহত রুবেলের বয়স ২৭ বছর বলে ধারণা করছে পুলিশ।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে মোটরসাইকেলের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে কাজীপুর আফজাল হোসেন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইউনুছ জামান (৫৭) নিহত হয়েছেন। গতকাল সোমবার এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকাল ২টার দিকে কলেজ থেকে মটর সাইকেলযোগে বাড়ি ফেরার সময় চালিতাডাঙ্গা নামক স্থানে বিপরিত দিক থেকে আসা একটি বাসের সাথে সংঘর্ষে ইউনুস আলী গুরুতর আহত হন। আহত অবস্থায় ধুনট হাসপাতালে নেওয়ার পথে তিনি তার মৃত্যু হয়।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মন্তাজ আলী (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে ও আহত হয়েছেন রাজু সেখ (২৮) নামে আরেকজন। গতকাল সোমবার বনপাড়া-নাটোর মহাসড়কের উপজেলার কালিকাপুর চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মন্তাজ আলী বনপাড়া পৌর শহরের সর্দারপাড়া মহল্লার মৃত শহীদুল পাটোয়ারীর ছেলে। আহত রাজুকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামসূন নূর দুর্ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অজ্ঞাত ট্রাকটিকে চিহ্নিত ও আটকের চেষ্টা চলছে।

 

"